দক্ষিণ সুরমায় ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালক ও যাত্রী আহত

11

স্টাফ রিপোর্টার

দক্ষিণ সুরমা থানা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক ও যাত্রী গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মুছারগাঁও নাভানা সিএনজি পাম্পের সামনে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।
আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে আহত সিএনজি চালক মো. মন্নান মিয়ার (৫৫) অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। তিনি দক্ষিণ সুরমা থানার গালিমপুর গ্রামের মৃত জবেদ আলীর ছেলে। তার কলেজ ও স্কুল পড়ুয়া ৪ জন মেয়ে রয়েছে। তিনি সংসারের একমাত্র উপর্জনকারী ব্যক্তি ছিলেন। তাৎক্ষনিকভাবে অপর আহত যাত্রীর নাম পরিচয় জানা যায়নি।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দক্ষিণ সুরমা হুমায়ুন রশিদ চত্বর থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির (ঢাকা মেট্রো- ড-১৪- ০৪২২) নং একটি ট্রাক মুছারগাঁও নাভানা সিএনজি পাম্পের সামনে বিপরীত দিক থেকে আসা (সিলেট-থ-১১-২৩৭০) নং সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দিলে সেটি দুমড়ে মুচড়ে যায়। এসময় সিএনজি অটোরিকশা চালক মন্নান মিয়া গুরুতর আহত হন। সংঘর্ষে আহত সিএনজি চালক ও এক যাত্রীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে সিএনজি অটোরিকশা চালক মন্নান মিয়ার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তার আত্মীয়-স্বজন। তিনি এখন লাইফ সার্পোটে রয়েছেন।
দক্ষিণ সুরমা থানার সহকারী পুলিশ কমিশনার মো. মোশারফ হোসেন তরফদার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ট্রাক ও সিএনজি পুলিশ হেফাজতে রয়েছে। ঘটনার পরপরই ট্রাক চালক পালিয়ে যায়। তাকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।