দুর্যোগ দুর্ভোগে হতাশ না হয়ে আল্লাহর উপর ভরসা রাখুন -মাওলানা হাবিবুর রহমান

1

 

ইবনে সিনা হাসপাতাল সিলেট লিমিটেডের ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান বলেছেন, প্রতিটি দুর্যোগ দুর্ভোগে হতাশ না হয়ে আল্লাহর উপর ভরসা রাখুন। তার পক্ষ থেকে অবশ্যই সাহায্য আসবে। তিনি বলেন, ইবনে সিনা হাসপাতালের পক্ষ থেকে ভয়াবহ এই বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে যে খাদ্যসামগ্রি বিতরণ করা হচ্ছে, তা আপনাদের প্রতি আমাদের কোনো করুণা নয়। ভাই হিসেবে এটা আমাদের দায়িত্ব। আমাদের উচিত ছিল এগুলো নিয়ে আপনাদের সামনে আরও আগে আসা। মেহেরবানী করে এগুলো নিয়ে আমাদেরকে কৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ করুন।
গতকাল বুধবার দুপুরে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার মীরগঞ্জ আল হেরা একাডেমি প্রাঙ্গনে সংক্ষিপ্ত এক অনুষ্ঠানে ত্রাণ বিতরণকালে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইবনে সিনার কালেকশন ও কনসালটেশন সেন্টার মীরগঞ্জের সিনিয়র বিজনেস এন্ড ডেভেলপমেন্ট অফিসার মো. দেলোয়ার হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাসপাতালের ডিএমএস কর্নেল (অব.) রুকনুল ইসলাম চৌধুরী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ম্যানেজার (পার্সেজ) মো. আল আমিন, মীরগঞ্জ বিজনেস ফোরামের এমডি আব্দুল আজিজ, মীরগঞ্জ শাখা ইনচার্জ হাবিবুল্লাহ দস্তগীর, আল হেরা একাডেমির ভাইস প্রিন্সিপাল মাওলানা লুৎফুর রহমান, সহকারী শিক্ষক এনামুল হক, ইসলামী ব্যাংক কর্মকর্তা হাফিজ আব্দুল মজিদ আলম, বিশিষ্ট মুরব্বি সায়েম আহমদ, সুরুজ আলী প্রমুখ।
এদিকে ইবনে সিনার উদ্যোগে বিয়ানীবাজার, গোলাপগঞ্জ, ফেঞ্চুগঞ্জ, দক্ষিণ সুরমা, গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ ও সিলেট সদরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। এ সময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন হাসপাতালের পরিচালক হাসপাতালের পরিচালক অধ্যাপক আব্দুল হান্নান, এজিএম ও হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মো. ওবায়দুল হক, ডেপুটি ম্যানেজার নূরুল হক, সিনিয়র এসিসট্যান্ট ম্যানেজার মামুন সরকার, শাহেদ আলী ও কমর উদ্দিন, এসিসট্যান্ট ম্যানেজার মাজহারুল ইসলাম মুমিন, রফিকুল ইসলাম লোদী, এহতেশামুল আলম জাকারিয়া ও জহির উদ্দিন, কর্মকর্তা রাজিব আহমদ, শরিফুল ইসলাম, জাকির হোসেন, জয়নুল ইসলাম, কামরানুল ইসলাম অপু, রুবেল আহমদ প্রমুখ।