কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতির উপর সন্ত্রাসী হামলা : আটক ১

0

কুলাউড়া সংবাদদাতা

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি নিয়াজুল তায়েফের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে গুরুতর আহত করেছে একদল দুর্বৃত্তরা। শুক্রবার (৩১ মে) রাত ৯টার দিকে উপজেলার কাদিপুর ইউনিয়নের পেকুরবাজার এলাকায় দুর্বৃত্তরা এই হামলা চালায়। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে শাহাব উদ্দিন (৩০) নামক এক যুবককে আটক করেছে পুলিশ।
আহত ছাত্রলীগ ষবাপতি নিয়াজুল তায়েফের জানান, রাত ৯টায় কাদিপুর ইউনিয়নের পেকুর বাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে বাজারের পাশে রাস্তায় ৫ থেকে ৭ জন দুর্বৃত্ত কোনোকিছু বুঝে ওঠার আগেই লাঠিসোটা দিয়ে মারধর ও ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন।
এঘটনায় নিয়াজুল তায়েফ নিজে বাদী হয়ে কুলাউড়া থানায় ৮জনের নামোল্লেখ করে আরও অজ্ঞাতনামা ৫-৭ জনের বিরুদ্ধে কুলাউড়া থানায় মামলা (নং ০১ তারিখ ০১/০৬/ ২৪) দায়ের করেন।
কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল জানান, হামলার খবর জেনেছেন। তবে এই হামলা রাজনৈতিক নয়, ব্যক্তিগত বিরোধের জের ধরে হামলা চালানো হয়েছে।
এ মলার তদন্তকারী কর্মকর্তা এসআই আমির হোসেন জানান, ঘটনার সাথে জড়িত অভিযোগে কাদিপুর ইউনিয়নের কৌলারশি গ্রামের কলিম উদ্দিনের ছেলে শাহাব উদ্দিন (৩০) আটক করা হয়েছে। ঘটনার সাথে বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।