প্রায় কোটি টাকার চিনির চালানসহ ৫টি ট্রাক জব্দ

3

স্টাফ রিপোর্টার

মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ৮৭ লাখ ৪৮ হাজার টাকার ভারতীয় চিনিসহ ৫টি ট্রাক ও ৯ জন চোরাকারবারীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে শাহপরাণ থানার মুরাদপুর সুরমা গেইট এলাকায় অভিযান পরিচালনা করে এসব চিনি জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, মো. ওবাইদুর রহমান (৩৫), মো.শাওন আলী (৩০), মো. রফিকুল ইসলাম (৩৩), মো. জুয়েল (৪৫), মোঃ নরুল ইসলাম (৪৩), মো. সাগর হোসেন (৩২), মো. সুজন আলী (২৮), মো. মামরোজ আলী (২২), মো. মারুফ আলী (২০)।
এসএমপির বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার সন্ধ্যায় উপ পুলিশ কমিশনার (ডিবি) তাহিয়াত আহমেদ চৌধুরীর দিকনির্দেশনায় মহানগর গোয়েন্দা পুলিশের টিম-১ ও টিম -২ এর যৌথ অভিযানে এসএমপি শাহপরাণ (রহ.) থানার মুরাদপুর সুরমা গেইট টু শ্রীরামপুর বাইপাস সড়কস্থ হযরত শাহপরাণ (রহ.) সেতুর উত্তরাংশের উপর থেকে চোরাচালানের ৫টি ট্রাক জব্দ করা হয়। এসময় তল্লাশি চালালে ওই সব ট্রাক থেকে প্রায় কোটি টাকার চিনি উদ্ধার করে ডিবি পুলিশ। ঘটনায় জড়িত এসময় ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।
এসএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (সিটিএসবি, মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, গ্রেফতারকালে উক্ত আসামীদের দখল ও হেফাজত হতে ১৪৫৮ (এক হাজার চারশত আটান্ন) বস্তা ভারতীয় চিনি, যার মূল্য ৮৭ লাখ ৪৮ হাজার টাকা এবং উক্ত মালামাল বহনের কাজে ব্যবহৃত ৫টি ট্রাক পেয়ে জব্দ করা হয়। আসামীদের বিরুদ্ধে এসএমপি শাহপরাণ (রহ.) থানায় এজাহার দাখিল করা হয়েছে এবং মামলা রুজুর প্রক্রিয়াধীন আছে।