ধলাই নদীতে পাথর আনতে গিয়ে যুবক নিখোঁজ

5

কোম্পানীগঞ্জ প্রতিনিধি

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ধলাই নদীতে পাথর আনতে গিয়ে জুবেল (২১) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। তিনি কোম্পানীগঞ্জ উপজেলার পাড়ুয়া বদিকোনা গ্রামের সামছুল ইসলামের পুত্র। তাকে উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। মঙ্গলবার দুপুর থেকে প্রায় ৩ ঘন্টা খুঁজাখুঁজি করেও পায়নি ডুবুরিরা।
নিখোঁজের স্বজনরা জানান সোমবার সন্ধ্যায় ধলাই নদীর কালাইরাগ এলাকা দিয়ে সাদাপাথর আনতে যায় জুবেল, রহমান আলী ও আহাদ আলী। তারা রাত ১০টায় প্রচন্ড ঝড় উপেক্ষা করে সাদাপাথর আনতে যায়। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে রাত ১২টার দিকে পাথর নিয়ে ফেরার পথে প্রবল ঢেউয়ে নৌকাটি ডুবে যায়।
রহমান আলী ও আহাদ আলী বলেন, আমরা ৫ জন ২টি নৌকা নিয়ে সাদাপাথর আনতে যাই। আমরা ২জনের নৌকায় ছিল জুবেল। পাথর বুঝাই করে হাজীর দানিয়া নামক স্থানে আসা মাত্রই প্রবল স্রোতে তলিয়ে যায় নৌকা। এসময় আমরা ২জন সাঁতার কেটে তীরে উঠতে পারলেও জুবেল পানির নিচে তলিয়ে যায়। এর পর মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত খুঁজাখুঁজি করে তাকে আমরা পাইনি।
সিলেট ফায়ার সার্ভিস স্টেশনের ডুবুরি ইউনিটের প্রধান মোঃ শহিদুল ইসলাম বলেন, প্রায় ৩ ঘন্টা আমাদের ডুবুরিরা পানির নিচে খুঁজাখুঁজি করে নিখোঁজের সন্ধান পায়নি। রাতে স্থানীয় ভাবে আশেপাশে নজরদারি রাখতে বলেছি। আগামীকাল সকালের মধ্যে না পেলে আমরা আবারও আসব।
কোম্পানীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা সুনজিত কুমার চন্দ জানান, ধলাই নদীতে নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।