কোম্পানীগঞ্জে ৭২ বোতল মদসহ আটক ১

1

কোম্পানীগঞ্জ প্রতিনিধি

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার মাদক সম্রাট হিসেবে পরিচিত রজব আলীর কাছ থেকে ৭২ বোতল ভারতীয় মেকডোয়েলস মদ আটক করেছে পুলিশ। এ ঘটনায় মাদক সম্রাট রজব আলীকে আসামি করে ভোলাগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শফিউল ইসলাম বাদী হয়ে ১১ মে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। শুক্রবার রাতে পুলিশ অভিযান চালিয়ে নারাইনপুরের বর্ডারের পাশ থেকে এ মদ আটক করে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাদক সম্রাট রজব আলী দীর্ঘদিন থেকে ভারত থেকে মাদক নিয়ে আসে। গত বছরের ২১ নভেম্বর ভোলাগঞ্জে এক ট্রাক মাদক আটক করে পুলিশ। এই মামলায় ২নং আসামি ছিলেন রজব আলী। শুক্রবার রাতে ভোলাগঞ্জ পুলিশ ফাঁড়ির এএসআই কাঞ্চন চক্রবর্তী নারাইনপুর গ্রামে অভিযান পরিচালনা করেন। রাত সাড়ে ৯টায় রজব আলীসহ ৫/৭ জন ভারত থেকে মদ নিয়ে আসছিল। তখন পুলিশ অভিযান চালিয়ে তাদের কাছ থেকে ৩ কার্টুন মদ আটক করে। এ সময় রজব আলীসহ অন্যান্যরা পালিয়ে যায়। পরে এ ঘটনায় রজব আলীকে আসামি করে পুলিশ মামলা দায়ের করে।
এদিকে নারাইনপুর সীমান্তে ১২৪৭ পিলার হচ্ছে কালাসাদেক ও নোয়াকুট বিওপির সীমা। যার ফলে এই সীমান্তে কালাসাদেক ও নোয়াকুট ক্যাম্পের বিজিবি সদস্যরা তেমন টহলে আসেন না। এছাড়া সীমান্ত এলাকা হওয়ায় পুলিশও টহল দেয় না। এই সীমান্তে ভারতীয় কাঁটাতারের বেড়া না থাকায় এপার ওপার হতে কোন প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হয় না চোরাকারবারিদের। ফলে উপজেলার সবচেয়ে নিরাপদ চোরাচালানের রোড হয়ে উঠতে শুরু করেছে নারাইনপুর সীমান্ত।
কোম্পানীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই আসাদুল ইসলাম মাদক আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, ৭২ বোতল ভারতীয় মদ আটক করা হয়েছে। এ বিষয়ে রজব আলীর নাম উল্লেখ ও ২/৩ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করা হয়েছে।