নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

4

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার সালামতপুর নামক স্থানে ট্রাকের সঙ্গে বাইসাইকেলের সংঘর্ষে আহত এক যুবক গতকাল রবিবার ৩০ অক্টোবর ওসমানী মেডিকেল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান অশেষ দাস (২০)। নিহত অশেষ দাস হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার কাগাপাশা ইউনিয়নের রাজেন্দ্রপুর গ্রামের মতি দাসের পুত্র।
প্রশাসনিক সূত্রে জানা যায়, রবিবার ৩০ অক্টোবর বেলা ১টার দিকে নবীগঞ্জ পৌরসভাধীন নবীগঞ্জ টু শেরপুর রোডে সালামত পুর নামক স্থানে হবিগঞ্জগামী ট্রাক নং ঢাকা মেট্রো- ট -২২-২২৮৯ এর সাথে বাই সাইকেল এর ট্রাকের সাথে ধাক্কা লাগে। এতে বাই সাইকেল আরোহী ঘটনাস্থলে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরন করা হয় কর্মরত ডাক্তার । সিলেট যাওয়ার পথে মৃত্যু হয় আহত যুবকের।
নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ডালিম আহমদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার রাজাপুর গ্রামের মৃত হাফিজ উদ্দিন হাওলাদারের পুত্র ট্রাক ড্রাইভার আনিসুর রহমানকে (৪৫) ট্রাকসহ নবীগঞ্জ থানায় আটক আছে। আইনগত ব্যাবস্থা পক্রিয়াধীন রয়েছে।