আরটিএম আল কবির ইউনিভার্সিটিতে বার্মিংহাম ইউনিভার্সিটির চ্যান্সেলরকে সংবর্ধনা

6

আরটিএম আল কবির টেকনিক্যাল ইউনিভার্সিটিতে ব্রিটিশ শিল্প প্রতিষ্ঠান কনফেডারেশনের সভাপতি ও বার্মিংহাম ইউনিভার্সিটির চ্যান্সেলর লর্ড করণ বিলিমোরিয়ার সম্মানে সংবর্ধনা অনুষ্ঠান ও মতবিনিময় সভা গতকাল সিলেট নগরীর শাহী ঈদগাহস্থ ইউনিভার্সিটির মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আরটিএম আল কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাষ্টিজের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবির।
ইউনিভার্সিটির ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর মমতাজ শামীমের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্রিটেনের কারী লাইফ ম্যাগাজিন সম্পাদক সৈয়দ নাহাস পাশা, আরটিএম ইউনিভার্সিটির রেজিস্ট্রার সৈয়দ জগলুল পাশা, ব্যবসা অনুষদের ডীন প্রফেসর ড. তোফায়েল আহমেদ, আরটিএমআই এর প্রিন্সিপাল ডাঃ এস এম.ফরিদুল হক লতিফি, প্রক্টর ও সহযোগী অধ্যাপক আবু সায়ীদ মুহাম্মদ আব্দুল্লাহ সহ সকল পর্যায়ের শিক্ষক-কর্মকর্তা ও নগরীর বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সংবর্ধিত অতিথির বক্তব্যে লর্ড করন বিলিমোরিয়া বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে মিত্রবাহিনীর কমান্ডারের দায়িত্ব পালনে তাঁর বাবার স্মৃতিচারণ করে তিনি বলেন, বাংলাদেশের প্রতি আমার অগাধ ভালোবাসা রয়েছে। তিনি আরটিএম আল কবির টেকনিক্যাল ইউনিভার্সিটি কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, এই প্রতিষ্ঠানের সাথে যোগসূত্র তৈরি হওয়ায় তিনি আনন্দিত ও গর্বিত। বিজ্ঞপ্তি