নারী শিক্ষার প্রসারে বর্তমান সরকারের ভূমিকা অপরিসীম ————- অধ্যাপক জাকির হোসেন

9

বিশিষ্ট শিক্ষানুরাগী ও রাজনীতিবিদ, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন নারী শিক্ষার প্রসারে বর্তমান জননেত্রী শেখ হাসিনার সরকার অপরিসীম ভূমিকা পালন করছে।
তিনি গতকাল দক্ষিণ সুরমার লতিফা-শফি চৌধুরী মহিলা ডিগ্রি কলেজের রাষ্ট্রবিজ্ঞান ও ব্যবস্থাপনা বিভাগের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
কলেজ অধ্যক্ষ মোঃ আমিরুল আলম খানের সভাপতিত্বে ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক জুবায়ের আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট মহানগর দায়রা জজ আদালতের এডিশনাল পিপি এডভোকেট মো: শামীম আহমদ বলেন, লতিফা- শফি কলেজ শিক্ষা ও সহ-শিক্ষা কার্যক্রমে ইতোমধ্যে অনেক গৌরব অর্জন করেছে। সার্বিক সফলতায় অত্র কলেজ নারী শিক্ষার অন্যতম বিদ্যাপীঠে পরিণত হয়েছে। আমরা চাই সাফল্যের এ ধারা অব্যাহত থাকুক।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, সহকারী অধ্যাপক ফখরুল ওয়াহেদ চৌধুরী, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক শেখ মোঃ আব্দুর রশীদ, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক মোহাম্মদ মহিউদ্দিন, সহকারী অধ্যাপক শারমীন সুলতানা ও মোহাম্মদ আবু হানিফ।
এছাড়াও শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক মো: মিজানুল কবির, সুহেনাজ তাজগেরা, তপতী রায়, প্রভাষক নাসরিন আরা নার্গিস, ফারজানা ইয়াসমীন, বর্ণালী দাশ, লিটন চন্দ্র শর্মা, নিজামুল হক, রুম্মান উদ্দিন, ত্রপা রায়, ফাওজীয়া জান্নাত, ফারজানা আক্তার রিজু, আরাফাত আলী, বিপিএড মাহবুবা খানম চৌধুরী, প্রদর্শক মোঃ সাদেকুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি