ইবনেসিনা ডায়াগনোস্টিক এন্ড কনসালটেশন সেন্টার রিকাবীবাজারে হাসপাতাল ক্লিনিক মালিকদের সাথে মতবিনিময়

6
ইবনেসিনা ডায়াগনোস্টিক এন্ড কনসালটেশন সেন্টার রিকাবীবাজারে হাসপাতাল ক্লিনিক মালিকদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন ইবনেসিনা হাসপাতাল সিলেট লিঃ- এর ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুররহমান।

ইবনেসিনা ডায়াগনোস্টিক এন্ড কনসালটেশন সেন্টার রিকাবীবাজার সিলেট শাখায় বিশ্বখ্যাত সিমেন্স জার্মানীর সর্বাধুনিক প্রযুক্তির সিটিস্ক্যান সংযোজন করা হয়েছে। এ উপলক্ষে সিলেট শহরের গুরুত্বপূর্ণ হাসপাতাল, ক্লিনিক মালিক-প্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ইবনেসিনা হাসপাতাল সিলেট লিঃ-এর ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইবনেসিনা ট্রাস্টের এডিশনাল ডিরেক্টর এন্ড হেড অব বিজনেস ডেভেলপমেন্ট এ.এন. এম তাজুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন ইবনেসিনা হাসপাতাল সিলেট লিঃ-এর এজিএমএন্ড হেড অব মার্কেটিং মোহাম্মদ ওবায়দুল হক।
প্রধান অতিথির বক্তব্যে তাজুল ইসলাম বলেন, চিকিৎসক ও রোগীদের ক্রমবর্ধমান চাহিদার আলোকে ইবনেসিনা রোগ নির্ণয়ে সর্বাধুনিক প্রযুক্তি, নতুন নতুন শাখা ও সার্ভিস চালু করে আসছে। এরই ধারাবহিকতায় সম্প্রতি ইবনেসিনা রিকাবীবাজার শাখায় বিশ্বখ্যাত সিমেন্স জার্মান প্রযুক্তির সর্বাধুনিক সিটিস্ক্যান সার্ভিস চালু করা হয়েছে। অত্যাধুনিক এই মেশিনে ব্রেইন, পিএনএস, ইউরোগ্রাম, চেষ্ট, এব্ডোমেন, স্পাইন, বোন ও জয়েন্টসহ সব ধরনের সিটিস্ক্যান খুব অল্প সময়ে করা সম্ভব যার ইমেজ হবে নিখুঁত ও ঝকঝকে।
সভাপতির বক্তব্যে মাওলানা হাবিবুর রহমান উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন সিলেটের সর্বস্তরের মানুষকে তুলনামুলক কম খরচে আধুনিক স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষে ইবনেসিনা সিলেট হাসপাতালের পাশাপাশি সবধরনের ডায়াগনোস্টিক ও কনসালটেশন সুবিধা নিয়ে রিকাবীবাজার শাখা প্রতিষ্ঠা করা হয়েছে। তিনি শাখাটিকে এগিয়ে নেয়ার ক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করেন।
ইবনেসিনা রিকাবীবাজার শাখার এডমিন ইনচার্জ মোবারক হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে সিলেট মহানগরের গুরুত্বপূর্ণ হাসপাতাল-ক্লিনিক সমূহের প্রায় শতাধিক মালিক-প্রতিনিধিসহ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইবনেসিনা হাসপাতাল সিলেট লিঃ-এর এসিস্ট্যান্ট ম্যানেজার মার্কেটিং বদরুল ইসলাম, কর্পোরেট জোন ইনচার্জ মার্কেটিং মোঃ শাহেদ আলী, রিকাবী বাজার শাখার জোনাল ইনচার্জ মার্কেটিং মোঃ মামুন সরকার প্রমুখ। বিজ্ঞপ্তি