শ্রীমঙ্গলে নিখোঁজের তিনদিন পর রাবার বাগান থেকে কিশোরীর লাশ উদ্ধার

6

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় নিখোঁজের তিনদিন পর নির্জন স্থান রাবার বাগান থেকে কিশোরী মিনা বেগম লাশ উদ্ধার হয়েছে। উদ্ধার হওয়া এই কিশোরীর বাড়ি উপজেলার মির্জাপুর ইউনিয়নের মঈনু মিয়ার মেয়ে।
রবিবার দুপুরে উপজেলার মিজাপুর ইউনিয়নের দিনারপুর চা বাগান এলাকার রুপাইছড়া রাবার বাগানের ভেতর টিলার পাশ থেকে লাশ উদ্ধার করা হয়।
শ্রীমঙ্গল থানা পুলিশ জানায়, শুক্রবার বিকেলে থেকে কিশোরীটি নিখোঁজ ছিল। তবে থানা পুলিশকে এ বিষয়ে অবগত করা হয়নি।
রবিবার দুপুরে উপজেলার মিজাপুর ইউনিয়নের রুপাইছড়া রাবার বাগানের ভেতরে ওই কিশোরীর লাশ দেখতে পেয়ে এলাকাবাসী থানা পুলিশকে খবর দেয়। পরে খার পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেছে।
কিশোরীর ভাই আবুল হোসেন জানান, আমার বোন স্থানীয় একটি মহিলা মাদ্রাসায় চতুর্থ শ্রেণীতে অধ্যয়ণরত। শুক্রবার বিকালে বাজার করতে স্থানীয় সমশেরগঞ্জ বাজারে যায়। এরপর থেকে সে নিখোঁজ হয়। শনিবার তারা এলাকায় মাইকিংও করেন। রবিবার সকালে রুপাইছড়া রাবার বাগানের টিলার মধ্যে আমার বোনের লাশ পাওয়া যায়। তিনি জানান, লাশের গলায় উড়না পেছানো ছিলো। পায়ে আঘাতের চিহৃ আছে। পরনে ওপরে কামিজ ছিলো,কিন্তু সেলোয়ার গায়ে ছিলো না।
মৌলভীবাজারের সিনিয়র সহকারী পুলিশ শ্রীমঙ্গল সার্কেল শহীদুল হক মুন্সীর বলেন,কিশোরীর লাশটি ময়না তদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। তবে কিশোরীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে কিনা বিষয়টি তদন্ত করে এবং মেডিক্যাল রিপোর্টের পর নিশ্চিত হওয়া যাবে। তবে তদন্ত চলছে শিগগিরই হত্যার কারণ এবং জড়িতদের গ্রেফতার করা হবে।