দিরাইয়ে নিখোঁজ কিশোরীর লাশ উদ্ধার

7

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
দিরাইয় উপজেলকর রাজানগর ইউনিয়নের গচিয়া গ্রামের নাদিয়া (১৩) নামের এক কিশোরী মরা সুরমা নদীতে গোসলে নেমে নিখোঁজ হওয়ার ২২ ঘন্টা পরে লাশ উদ্ধার করা হয়েছে।
রবিবার (৫ সেপ্টেম্বর) বিকেলে দিরাই উপজেলার ক্যালাণী গ্রামের সেতুর পাশ থেকে তার ভাসমান লাশ উদ্বার করা হয়। মৃত উদ্ধার হওয়া কিশোরী গছিয়া গ্রামের আকবর আলীর মেয়ে।
পুলিশ ও পরিবার সূত্র গেছে, গত শনিবার বিকেল ৩ টার দিকে নাদিয়া বাড়ির পাশে সুরমা নদীতে গোসল করতে যান। তার সঙ্গে ছোট ছোট ছেলে-মেয়েরা গোসলে যান। তবে ডুব দিয়ে আর ওপরে ওঠেননি নাদিয়া। পরে অন্যরা তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাননি। খবর পেয়ে দিরাই ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান চালালে রাত ও নদীর গভীরতা বেশি হওয়ায় তারা ওই কিশোরীকে উদ্ধার করতে ব্যর্থ হয়। ফলে রবিবার সকালে সুনামগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দল ঘটনাস্থলে এসে দীর্ঘ চেষ্টার পরও তারা ওই কিশোরীকে খোঁজে পাননি।
এদিকে ক্যালাণী গ্রামের সেতুর পাশে ভাসমান লাশ দেখে স্থানীয়রা দিরাই থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ও পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ওই কিশোরীর লাশ শনাক্ত করে উদ্ধার করেন।
দিরাই থানার এসআই ফজলু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল থেকে এক কিশোরী গোসল করতে নেমে নিখোঁজ ছিল, গতকাল তার লাশ পানিতে ভেসে উঠলে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি।