গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির প্রথম সভা

12
নবগঠিত গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সভায় সভাপতির বক্তব্য রাখছেন উপজেলা আওয়ামীলীগে সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী।

নব গঠিত গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সভা সোমবার (১৯ জুলাই) বেলা ১১টায় উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা আওয়ামীলীগে সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিক আহমদের পরিচালনায় সভার উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি লুৎফুর রহমান, মুবীন আহমদ জায়গীরদার, রফিক আহমদ মাখন, মস্তাব আহমদ, রোকন উদ্দিন, আবুল ফজল চৌধুরী সাহেদ, মাহমুদ আহমদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকু, দেলোয়ার হোসেন চুন্নু, আকবর আলী ফখর, সাংগঠনিক সম্পাদক খুরশেদ আলম চৌধুরী রিপন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ হাছিন আহমদ মিন্টু, সাংগঠনিক সম্পাদক খায়রুল হক, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মিনার আলী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ফরহাদ আহমদ, দপ্তর সম্পাদক নাজিমুল হক লস্কর, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল লেইস, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলীম উদ্দিন বাবলু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এডভোকেট আব্দুল আহাদ বাবলু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এমএ মুমিত হীরা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক তুতা মিয়া, যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল হানিফ খান, সাংস্কৃতিক সম্পাদক আবু সুফিয়ান মোহাম্মদ আজম, সহ দপ্তর সম্পাদক হোসেন আহমদ, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মনসুর চৌধুরী, কোষাধ্যক্ষ শরীফ উদ্দিন আহমদ, সদস্য মখলিছুর রহমান, অজিউর রহমান ছানা, এনামুল হক রুহেল, মাতাব উদ্দিন জেবুল, নুরুল ইসলাম, তমিজ উদ্দিন, সেলিম উদ্দিন, মহসিন মজনু, আব্দুল মালিক জানু, খয়রুল ইসলাম জাহাঙ্গীর, এমজেড আলম, আব্দুল হান্নান, জাফরান জামিল, জয়নাল আবেদীন, আবুল কাশেম সেবুল, ফরিদ উদ্দিন ইরান, সেলিম উদ্দিন, কামাল উদ্দিন, সৈয়দ এহতেশামুল হক, রুহেল আহমদ রিপন, ইসমাইল হোসন সিরাজী, আজমল হোসেন, ক্বারী তোফায়েল আহমদ জিলু, শফি আহমদ চৌধুরী।
সভার প্রথমে নির্বাহী কমিটির পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়। পরে বিগত দিনে মৃত্যুবরনকারী নেতৃবৃন্দের স্মরণে শোক প্রস্তাব গ্রহণ করে এক মিনিট নিরবতা পালন করেন। সভায় আগমী ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।
করোনা পরিস্থিতির কারণে সভা সংক্ষপ্তি করা হয়েছে জানিয়ে সকল নেতৃবৃন্দকে দলকে আরো সংগঠিত ও শক্তিশালী করা এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা আরো বেগবান করতে নিজনিজ অবস্থান থেকে কাজ করে যাওয়ার আহবান জানান উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী। বিজ্ঞপ্তি