হোটেল নির্ভানা ইনের সুইমিংপুলে সাঁতার কাটতে গিয়ে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

16

স্টাফ রিপোর্টার :
নগরীর মির্জাজাঙ্গাল এলাকায় অবস্থিত হোটেল নির্ভানা ইনের সুইমিংপুলে সাঁতার কাটতে গিয়ে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত শিক্ষার্থীর নাম রৌদ্র। নিহত রৌদ্র দত্ত নগরীর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। এই বিদ্যালয় থেকে এ বছর সে এসএসসি পরীক্ষার্থী ছিল। রৌদ্র নগরীর জিন্দাবাজার এলাকার মৃত প্রিয়লাল দত্ত ও রেখা রানী দত্ত দম্পতির একমাত্র পুত্র। গতকাল মঙ্গলবার বিকেলে ৫টায় এ ঘটনা ঘটে।
নিহত রৌদ্রের সাথে সাঁতার কাটা একরাম হোসেন জানান, বিকাল ৫টার দিকে তারা হোটেল নির্ভানা ইনের সুইমিংপুলে সাঁতার কাটতে নামেন। এ সময় রৌদ্রের সহপাঠিরাও সাথে ছিল। পুলে নামে আধাঘন্টার মধ্যে রৌদ্রকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সবাই অনেক খোঁজার পরও তাকে না পাওয়ায় হোটেলের কর্মীরা পুলে নামেন। তখন হোটেলের কর্মীরা দেখতে পান রৌদ্র পানির নিচে ডুবে আছে। সেখান থেকে উদ্ধার করে তাকে ওসমানী মেডিকেলের নিয়ে আসা হয়। এরপর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এখন রৌদ্রর মরদেহ ওসমানী মেডিকেলের ইমার্জেন্সিতে রাখা আছে। তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে বলে জানান একরাম।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) এস এম আবু ফরহাদ রাত সাড়ে ৮টায় বলেন, করোনার কারণে তারা সাঁতার শেখায় না। যারা সাঁতার জানে তারাই এখন ওখানে সাঁতার কাটতে যায়। বন্ধুদের সাথে রুদ্র সেখানে গেছে। সে যে সাঁতার জানে না না, এটা কেউ জানত না। লাশ উদ্ধারের পর তার বন্ধুরাই হাসপাতালে নিয়ে গেছে।