কুশিঘাট থেকে কুষ্টিয়া জেলার এক মহিলার লাশ উদ্ধার

7

স্টাফ রিপোর্টার :
নগরীর কুশিঘাট এলাকা থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম লাবণী ইয়াছমিন (৩৭)। তিনি কুষ্ঠিয়া জেলার বেড়াবনা থানার ফারাকপুর গ্রামের ফয়জুল হকের কন্যা। গতকাল মঙ্গলবার বেলা আড়াইটার দিকে শাহপরাণ থানা পুলিশ এই লাশ উদ্ধার করে।
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার বেলা ২টার দিকে নগরীর বুরহান উদ্দিন রোডের মনিপুরী পাড়ার পাশে সুরমা নদীর ঘাটে নেমে ওই মহিলা পানিতে পড়ে হাবুডুবু খেতে দেখেন স্থানীয়রা। কিছুক্ষণ পর দূর থেকে নদীতে মাছ ধরা অবস্থায় একজন জেলে দেখতে পান নদীর পানি ভেসে নিয়ে যাচ্ছে এই মহিলাকে। এ সময় অন্য জেলেদের নিয়ে তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। পরে শাহপরাণ থানা পুলিশ ঘটনাস্থলে এসে ওই মহিলার লাশ উদ্ধার করে ওসমানী হাসপাতালে মর্গে প্রেরণ করে। লাশ উদ্ধারের সময় পুলিশ মহিলার ভ্যানেটি ব্যাগ থেকে তার বাড়ির ঠিকানা সংক্রান্ত তথ্য পায়। ১১ অক্টোবর সিলেটে এসেছেন বলে তার ভ্যানিটি ব্যাগে একটি ট্রেনের টিকিটও পাওয়া গেছে।
শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি))মো: আব্দুল কাইয়ুম চৌধুরী জানান, ওই মহিলার বাড়িতে খবর দেয়া হয়েছে। কী জন্য তিনি সিলেট এসেছেন, তার পরিবারের লোকজন আসার পর সকল তথ্য পাওয়া যাবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।