দুর্নীতি ও নৈরাজ্য বন্ধে অবিলম্বে ন্যায়পাল গঠন করতে হবে – দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম

14

দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম কেন্দ্রীয় কমিটির এক জরুরি সভা গত ২০ আগষ্ট ব্হৃস্পতিবার সন্ধ্যা ৬ টায় বন্দর বাজারস্থ পাকশী রেস্টুরেন্টে কেন্দ্রীয় সভাপতি, সিনিয়র আইনজীবী নাসির উদ্দিন এডভোকেট এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় স্বাস্থ্যখাতে যন্ত্রপাতি কেনাকাটা ও করোনাকালে নিম্নমানের মাস্ক, পিপিই, সরবরাহ ব্যাপক দুর্নীতি, টেস্টের নামে ভুয়া রিপোর্ট সহ নানা অনিয়মের সংবাদে তীব্র নিন্দা জ্ঞাপন করে বলেন রক্ষকরা’ই এখন ভক্ষক।
সভায় শোকাবহ আগষ্ট মাস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাত বার্ষিকী স্মরণে এক মিনিট নিরবতা পালন করে তার রুহের মাগফেরাত কামনা করা হয়। এই পনেরো আগস্টের নির্মম ঘটনার মাস্টার মাইন্ডদের চিহ্নিত করে ইতিহাস ঐতিহ্য থেকে তাদের নাম নিশানা মুছে দেওয়ার আহবান জানান।
দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মকসুদ হোসেনের পরিচালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি ইকবাল হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ডা. অরুণ কুমার দেব, যুগ্ম সাধারণ সম্পাদক মামুন রশীদ এডভোকেট, দক্ষিণ সুরমা শাখার সভাপতি আব্দুল ওয়াহিদ, কেন্দ্রীয় সদস্য আব্দুল মুতাওয়ালী ফলিক, কেন্দ্রীয় সদস্য রফিকুল ইসলাম শিতাব, কয়েছ আহমদ সাগর, মানবাধিকার নেতা সৈয়দ আকরাম, আল শাহান, যুবনেতা ইউনুছ আহমদ, আমিরুল হোসেন চৌধুরী (আমনু), দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ যুব ফোরামের কেন্দ্রীয় সভাপতি ইসমত ইবনে ইসহাক সানজিদ, সিনিয়র সহ-সভাপতি ইমাম হোসেন, সাধারণ সম্পাদক আমিন তাহমিদ, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদুল ইসলাম দিদার, সহ-সাংগঠনিক সম্পাদক নিয়াজ কুদ্দুস খান, যুব ও শ্রমিক নেতা আদনান খান হেলাল, মুক্তাদির কিবরিয়া সিরাজী, সৈয়দ নুর আহমদ জুনেদ, পুর্বাঞ্চলীয় নেতা সন্তোষ দে, আবুল ফয়েজ প্রমুখ। বিজ্ঞপ্তি