অযোধ্যায় অবিলম্বে মসজিদ পুনঃনির্মাণের দাবিতে মহানগর শিবিরের বিক্ষোভ মিছিল

23
অযোধ্যায় বাবরি মসজিদকে কেন্দ্র করে প্রদত্ত ভারতীয় সুপ্রিম কোর্টের ন্যায়ভ্রষ্ট রায়ের প্রতিবাদে ও অবিলম্বে মসজিদ পুন:নির্মাণের দাবিতে মহানগর শিবিরের বিক্ষোভ মিছিল।

ভারতের বাবরি মসজিদ ইস্যুতে সুপ্রিমকোর্টের দেয়া অন্যায় রায়ের প্রতিবাদে রবিবার (১৭ নভেম্বর) সকালে সিলেট নগরীর বন্দরবাজারে এক বিক্ষোভ মিছিলের আয়োজন করে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর।
নগর শিবির সেক্রেটারি মামুন হোসাইনের পরিচালনায় মিছিল পরবর্তী সমাবেশে সভাপতির বক্তব্যে ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি ফরিদ আহমদ বলেন,
বাবরি মসজিদ মুসলমানের ঐতিহ্য, বাবরি মসজিদ প্রতিষ্ঠিত হয়েছে প্রায় পাঁচশত বছর আগে, এর আগে এখানে মন্দির ছিলো এর কোন দলীল নেই। এর পরেও ভারত সরকার এই অন্যায় রায় দিয়েছে যা ভারত সরকারের চরম সাম্প্রদায়িকতা প্রমাণ করে। এই রায় আরো প্রমাণ ভারত সরকার চরম মুসলিম বিদ্বেষী।
কাশ্মীরের মুসলমান নির্যাতন এরই ধারাবাহিকতা বলে আমরা মনে করি।
ইসলামী ছাত্রশিবির এর পক্ষ থেকে আমরা এই অন্যায় রায়ের তীব্র নিন্দা জানাই এবং অযোধ্যায় রাম মন্দির নয় বরং বাবরি মসজিদ পুনঃস্থাপনের জোর দাবি জানাচ্ছি।
এতে আরো উপস্থিত ছিলেন শাবিপ্রবির সভাপতি রেজাউল ইসলাম, জেলা পূর্বের সভাপতি পারভেজ আহমদ, জেলা পশ্চিমের সভাপতি আব্দুর রাহমান সায়মন, মহানগর সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি