জৈন্তাপুরে শেষ বয়সে এসে মাথা গোঁজার ঠাঁই পেলেন রেহিমা বেগম

4

জৈন্তাপুর প্রতিনিধি

জৈন্তাপুর উপজেলা কহাইগড় গ্রামে মাথা গোঁজার ঠাঁই পেলেন হতদরিদ্র (৭০ বছর বয়সী বৃদ্ধ মহিলা রেহিমা বেগম। পাকা ঘর নির্মাণ করে দিয়েছে আর্তমানবতার সেবায় নিয়োজিত নুরা ফাউন্ডেশন।
উপজেলার পাটনি পাড়া গ্রামের কৃতি সন্তান লন্ডন প্রবাসী নুরা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সামাজিক মানবিক ব্যক্তিত্ব জাহাঙ্গীর আলমের ব্যবস্থাপনায় ও সাংবাদিক জাহিদুল ইসলামের সহযোগিতায় রবিবার উপজেলার কহাইগড় ১ম খন্ড গ্রামের রেহিমা বেগমের বাড়িতে নুরা ফাউন্ডেশনের পক্ষ থেকে নির্মাণাধীন মানবিক সহায়তা উপহারের ঘরটি এক অনুষ্ঠানের মাধ্যমে রেহিমা বেগমের হাতে ঘরের চাবি তুলে দেন অতিথি বৃন্দ।
এসময়ে অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন বলেন আর্তমানবতার সেবায় জৈন্তাপুরের প্রবাসীরা অত্যন্ত আন্তরিক। বিশেষ করে জাহাঙ্গীর আলমের মহতি উদ্যোগে ৪ লক্ষ টাকা ব্যয়ে একটি ঘর নির্মাণ করে দেওয়া যা একটি মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবে আমি ধন্যবাদ জানাচ্ছি প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা জাহাঙ্গীর আলম কে। এরকম মানবিক উদ্যোগ অব্যাহত থাকুক মানবতার তরে। উপহারে ঘর পেয়ে রেহিমা বেগম মহা খুশী। তিনি জানান কিছুদিন পূর্বে মাথা গোঁজার কোন ঠাঁই ছিলো না এখন নতুন ঘর পেয়েছি। জীবনে ভাবিনি এমন একটি ঘর হবে আমার। আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি মানবিক মানুষ প্রবাসী জাহাঙ্গীর আলমের প্রতি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিকনাগুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবিএম জাকারিয়া, বিশিষ্ট মুরুব্বি আকমল হোসেন চৌধুরী, সাবেক ইউপি সদস্য হাফেজ আব্দুল মুছাব্বির ফরিদ, ফরিদ আহমেদ, আলী আহমদ, সাবেক ছাত্রনেতা তরুণ সমাজসেবী শেখ রাদেক আহমেদ, আরিফ আহমদ, জাবলু, সাদ্দাম, কয়েছ প্রমূখ।