জুয়া খেলার সামগ্রীসহ ৫ জুয়াড়ী আটক

11
আটক ৫ জুয়াড়ি।

স্টাফ রিপোর্টার :
কুমারগাঁওয়ে জুয়া খেলার সামগ্রীসহ ৫ জুয়াড়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে জালালাবাদ থানার কুমারগাঁও বাস টার্মিনালস্থ জনপ্রিয় রেস্টুরেন্ট নামীয় ফাঁকা দোকানের ভিতর অভিযান পরিচালনা করে তীর শিলং ও ঘাপলা নামীয় জুয়া খেলার সামগ্রী ও নগদ ৮৮৫ টাকা সহ ৫ জুয়ারীকে আটক করে তখন আরো ৫ থেকে ৭ জন জুয়ারী দৌড়ে পালিয়ে যায়।
আটককৃতরা হচ্ছে, কুমারগাঁওয়ের তাহির আলীর পুত্র মো: জুনেদ আহমদ (২৮), টুকেরবাজার হায়দরপুর গ্রামের মৃত মফিজ উদ্দিনের পুত্র আইয়ুব আলী (৪৯), শেখপাড়ার মৃত তাহির আলীর পুত্র মোঃ জসিম উদ্দিন (৩৭), একই এলাকার মৃত ফজলুল হকের পুত্র বাবলু আলম (৩২) ও সুনামগঞ্জ সদর থানার মদনপুর গ্রামের মৃত মিয়াধন আলীর পুত্র মো: গিয়াস আলী (২৭)।
পুলিশ জানায়, জুয়ার বোর্ডের প্রকৃত মালিক ১নং আসামী জুনেদ আহমদ এবং তার তত্ত্বাবধানে রেষ্টুরেন্টের নাম দিয়ে জুয়ার বোর্ডটি দীর্ঘদিন যাবৎ পরিচালিত হয়ে আসছিল। উক্ত জুয়ার বোর্ডের কারণে ঘটনাস্থল এলাকার আশপাশের দিন মজুর সাধারণ শ্রেণী পেশার মানুষেরা জুয়ার নেশায় আসক্ত হয়ে তাদের সর্বস্ব হারাচ্ছে। এসআই মোঃ রফিকুল ইসলাম বাদী হয়ে উক্ত আসামীদের বিরুদ্ধে জালালাবাদ থানায় এজাহার দায়ের করলে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।