সরকারকে উদ্দেশ্য করে মির্জা ফখরুল ॥ আদালত আর পুলিশ ছাড়া কেউ আপনাদের সঙ্গে নেই

39

কাজিরবাজার ডেস্ক :
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন যতই চক্রান্ত করা হউক না কেন আমরা নির্বাচন থেকে সরে দাঁড়াবোনা। তিনি নির্বাচনের দিন ভোটের আমানত রক্ষায় কেন্দ্র পাহারা দিতে নেতাকর্মী সহ দেশের সাধারন ভোটারদের কাছে আহবান জানান।
শনিবার দুপুরে নীলফামারীর সৈয়দপুরের ফাইভ স্টার মাঠ প্রাঙ্গণে বিএনপির সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখা আয়োজিত এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।তিনি বলেছেন, ভোটের দিন ভোট দিয়ে কেন্দ্র পাহারায় থাকবেন। যাতে আপনাদের আমানত সুরক্ষিত থাকে। কারণ এই ঠুঁটো জগন্নাথ নির্বাচন কমিশন দিয়ে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই কেন্দ্র পাহারা দিয়ে আপনার ভোটের আমানত রক্ষা করুন।
তিনি বলেন, দলীয় সরকারের অধীনে কোনো সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হতে পারে না। এটা তারই প্রমাণ। আমরা বিএনপি চেয়ারপারসনের মুক্তি ও গণতন্ত্রের স্বার্থে এবারের একাদশ সংসদ নির্বাচনে অংশ নিয়েছি। শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবো।
সরকারকে উদ্দেশ্য করে বিএনপি মহাসচিব বলেন, আদালত আর পুলিশ ছাড়া কেউ আপনাদের সঙ্গে নেই। তাই মামলা ও হামলা বন্ধ করুন। এসব দিয়ে দেশের মানুষকে তাদের অধিকার থেকে বঞ্চিত করা যাবে না।
সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মো. আবদুল গফুর সরকারের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন- সাবেক সংসদ সদস্য (এমপি) বিলকিছ ইসলাম, নীলফামারী-৪ আসনের এমপি প্রার্থী ও সৈয়দপুর পৌরসভার মেয়র আমজাদ হোসেন সরকার। সৈয়দপুর নির্বাচনী সমাবেশ শেষে তিনি দলের প্রার্থীর পক্ষে ধানের শীষে ভোট চেয়ে শহরে ভোটার সাথে জনসংযোগ করেন।
এদিকে সৈয়দপুর নির্বাচনী জনসভায় শেষে পার্বতীপুর, চিরিরবন্দর ও দিনাজপুরেও পথসভায় অংশ নেবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এর আগে ঢাকা থেকে দুপুর ১২টায় সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছান তিনি। এ সময় তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান দলের নেতা-কর্মীরা।