বিদ্যাসিঁড়ি স্কুলের ছাত্র অপহরণের প্রতিবাদে মানববন্ধন

65

নগরীর পাঠানটুলা গোয়াবাড়ীস্থ বিদ্যাসিঁড়ি স্কুলের উদ্যোগে স্কুলের ছাত্র মেহেদি হাসান তাজিমের অপহরণের প্রতিবাদে এবং অপহরণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এক মানববন্ধন গতকাল সিলেট-সুনামগঞ্জ সড়কের পাঠানটুলায় অনুষ্ঠিত হয়।
বিদ্যাসিঁড়ি স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক সৈয়দ সাইদুল হাসানের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক বিলকিছ বেগম উর্মির পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বিদ্যাসিঁড়ি স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আব্দুল হাকীম, সহকারী শিক্ষক মোঃ নজরুল ইসলাম, মোঃ এনামুল ইসলাম, অভিজিত দাস, আব্দুল্লাহিল মারুল, তানজিনা বেগম, এলিজা বেগম, সাজনা বেগম প্রমুখ। এছাড়াও বিদ্যাসিঁড়ি স্কুলের শিক্ষার্থী, অভিভাবক সহ এলাকারগণ্যমান্য ব্যক্তিবর্গ মানববন্ধনে উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা বলেন স্কুল ছাত্র মেহেদি হাসান তাজিম অপহণ করা একটি অমানসিক কাজ। এ কাজের সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান। বক্তারা স্কুল ছাত্র অপহরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, অনতিবিলম্বে তাকে সুস্থ ও অক্ষত অবস্থা উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দেয়া জন্য প্রশাসনের প্রতি উদাত্ত আহবান জানান। বিজ্ঞপ্তি