কীন ব্রীজ এলাকা থেকে ৬ ছিনতাইকারী গ্রেফতার

44

স্টাফ রিপোর্টার :
নগরীর কীন ব্রীজ এলাকায় ছিনতাইকালে ৬ ছিনতাইকারীকে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত বুধবার রাত ১১টার দিকে কীন ব্রীজের পাশে সার্কিট হাউজে সংলগ্ন রাস্তা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে থেকে লোহার পাইপ, ছোরা, স্টীলের হেক্সা ব্লেড, এন্টি স্প্রীং কাটার ও নগদ অর্থ জব্দ করা হয়।
গ্রেফতারকৃত ছিনতাইকারীরা হচ্ছে-মৌলভীবাজার জেলার কুলাউড়া উপঝেলার লালপুর গ্রামের মৃত সিরাজ মিয়ার পুত্র দুদু মিয়া (৬০), পঞ্চগড় জেলার সদর উপজেলার ঝিটকিকুড়া গ্রামের মৃত হযরত আলীর পুত্র মো. ইব্রাহিম খলিল ও মৃত আমির হোসেনের পুত্র রফিকুল ইসলাম (৩২), নোয়াখালী জেলার মাইজদী উপজেলার পূর্ব শোলাকিয়া গ্রামের মৃত আব্দুস শহীদের পুত্র জামাল উদ্দিন (৪০), জালালাবাদ থানার আখালিয়া নয়াবাজার এলাকার মৃত আবদুল মালেকের পুত্র রাশেদ মিয়া (১৯), রংপুর জেলার কোতয়ালী থানার পূর্ব ঘিলাবাড়ি গ্রামের মৃত আবুল হোসেনের পুত্র মিঠু হাসেন (৩০)। তারা নগরীর বিভিন্ন স্থানে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে।
র‌্যাব-৯এর সিনিয়র এএসপি ও সিনিয়র সহকারী পরিচালক(মিডিয়া) মাঈন উদ্দিন চৌধুরী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, র‌্যাবের একটি বিশেষ দল নগরীতে টহলরত অবস্থায় কীন ব্রীজ ও সার্কিট হাউজের ফাঁকা রাস্তায় ছিনতাইকালে এই চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়। ছিনতাইকারীদের দেহ তল্লাশী তখন ১ হাজার ৭শত ৬৬টা ও বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। আসামীদের কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান মঈন।