জেলা উত্তর জামায়াতের দায়িত্বশীল সম্মেলন ॥ চলমান আন্দোলনকে সাফল্যের দ্বারপ্রান্তে নিয়ে যেতে কাজ করুন

27

বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও সিলেট জেলা (উত্তর) আমীর হাফিজ মাওলানা আনওয়ার হোসাইন খান বলেছেন  চলমান সরকার বিরোধী আন্দোলনের চূড়ান্ত লক্ষ্য হলো সকল দলের অংশগ্রহণে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ জাতীয় নির্বাচন। নির্বিঘেœ ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে জনগণের আশা, আকাক্সক্ষা অনুযায়ী একটি নির্বাচিত সরকার গঠন। কিন্তু বর্তমান অবৈধ আওয়ামী সরকার জনগণের ভোটাধিকার হরণ করে ক্ষমতায় এসে জোরপূর্বক চিরদিন ক্ষমতায় টিকে থাকার পাঁয়তারা করছে। দেশের মানুষ জুলুমবাজ এ জালিম সরকারের হাত থেকে মুক্তি পেতে চায়। তিনি শেখ হাসিনার সরকারকে অবৈধ, মিথ্যাচারী, জুলুমবাজ ও দুর্নীতি পরায়ণ আখ্যায়িত করে চলমান আন্দোলনকে সাফল্যের দ্বারপ্রান্তে নিয়ে যেতে মাঠে ময়দানে কাজ করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
তিনি গতকাল শুক্রবার সকালে বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট জেলা উত্তর শাখার উদ্যোগে অনুষ্ঠিত দায়িত্বশীল সম্মেলনে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
জেলা সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দিনের পরিচালনায় জেলা কার্য্যালয়ে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী ও জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন, জেলা শাখার অর্থ সম্পাদক মাওলানা এটিএম শামসুদ্দীন, সিলেট সদর উপজেলা আমীর আলহাজ্ব সুলতান খান, কানাইঘাট উপজেলা আমীর মাওলানা আব্দুল করীম, গোয়াইনঘাট উপজেলা আমীর মাওলানা আখলাকুল আম্বিয়া, কোম্পানীগঞ্জ উপজেলা আমীর আজমান আলী, জৈন্তাপুর উপজেলা আমীর মাওলানা মামুনুর রশীদ। বিজ্ঞপ্তি