বুরজান চা বাগানে কর্মকর্তা ও কর্মচারীদের প্রতিবাদ সমাবেশ

6

কালাগুল চা বাগানের কর্মকর্তা ও কর্মচারীদের দিনভর জিম্মি করে রখার প্রতিবাদে বৃহস্পতিবার সকালে বেশ কয়েকটি বাগানের কর্মকর্তা ও কর্মচারীরা প্রতিবাদ সমাবেশ ও কর্ম বিরতি করেছে। সকাল সাড়ে ১০ টায় খাদিমনগর বুরজান চা বাগানের ফ্যাকটরির সামনে প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন যে, আমরা সকলেই চা বাগান শ্রমিক, মালিক ও উর্ধত্বণ কর্মকর্তাদের নির্দেশে আমরা কাজ করে থাকি। চা শ্রমিকদের যেমন বেতন বকেয়া রয়েছে তেমনি টিলাবাবু, হিসাববক্ষক, মেডিকেল সহকারীসহ অফিস ষ্টার্ফদের বেতন বকেয়া রয়েছে। তবে কেনো বুধবার কালাগুল চা শ্রমিকদ্বারা অফিস ষ্টার্ফদের দিনভর অফিসের বিদ্যুৎ বন্ধ করে জিম্মি করে রাখা হলো আমরা এর বিচার চাই এবং এর সুষ্ঠু সমাধান চাই।
বাংলাদেশ টি এস্টেট স্টার্ফ এসোসিয়েশন নর্থ সিলেট অঞ্চলের সভাপতি আব্দুল মালিক শামীমের সভাপতিত্বে ও পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ ও কর্মবিরতিতে বক্তব্য রাখেন, বেলাল আহমেদ চৌধুরী – ২হফ ঋধপঃড়ৎু, ঈষবৎশ, কালাগুল বাগানের পক্ষে কালাগুল বাগানের পক্ষে প্রসুন কান্তি তালুকদার, বুরজান বাগানের হেড টিলাবাবু চয়ন কুমার দেব, টিলাবাবু আজিদুর রেজা, বুরজান হেড অফিসের হিসাবরক্ষক অপু মহাপাত্র প্রমুখ।
কর্ম বিরতি চলাকালে বুরজান চাবাগানের মহাব্যবস্থাপক আব্দুস সবুর খান এসে বিরজমান পরিস্থিতির সুষ্ঠু সমাধানে করনিয় সকল ব্যবস্থা নেয়ার আস্বাস দেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন
উপমহাব্যবস্থাপক মনসুর আহমেদ পারভেজ, সিনিয়র ব্যবস্থাপক কামরুজ্জামান, উপ ব্যপন্থাপক তোফায়েল আহমেদ খান, সিনিয়র সহকারী ব্যবস্থাপক, অচিন্ত কুমার দে প্রমুখ।