ধোপাগুলে ট্রাক-কার সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত

7

স্টাফ রিপোর্টার

সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কে আজও ঘটেছে মর্মান্তিক দুর্ঘটনা। সোমবার সন্ধ্যায় এ শহরতলীর ধোপাগুল এলাকায় প্রাইভেটকার ও ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মারা যান। মৃত দুজন স্বামী-স্ত্রী। তারা প্রাইভেট কারের যাত্রী ছিলেন। নিহতরা হলেন- আব্দুস সবুর ও রেহানা বেগম। তাৎক্ষণিকভাবে তাদের ঠিকানা পাওয়া যায়নি। দুর্ঘটনায় আব্দুল মতিন ও ইকরা বেগম নামে দুজন আহত হয়েছেন। তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানী হাসপাতাল পুলিশ ফাঁড়ি ইনচার্জ।
এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া বলেন- খবর পেয়ে আমাদের পুলিশ টিম দুর্ঘটনাস্থলে পৌঁছেছে। পরে বিস্তারিত বলা যাবে।
উল্লেখ্য, সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জস্থ পর্যটন স্পট সাদাপাথর থেকে ফেরার পথে রবিবার বিকেল ৪টার দিকে সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কের খাগাইল নামক স্থানে পেট্রল পাম্পের সামনে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হন। তারা হলেন- নরসিংদী সদর থানার দেলোয়ার হোসেনের স্ত্রী স্মৃতি আক্তার (২৫) ও তাদের ৭ বছরের শিশু ছেলে আব্দুল্লাহ। দেলোয়ার হোসেন স্ত্রী-সন্তান নিয়ে রবিবার সকালে সিলেট শহর থেকে সাদাপাথর বেড়াতে যান। বিকেলে অটোরিকশাযোগে সিলেট ফেরার পথে খাগাইল এলাকায় তাদের গাড়ি আসলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির ট্রাক অটোরিকশাকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই স্মৃতি ও আব্দুল্লাহ মারা যান।