ওসমানীনগরে ছাগল চুরির চেষ্টা আটক-৪

2

ওসমানীনগর প্রতিনিধি

সিলেটের ওসমানীনগরে রাস্তা থেকে সিএনজি অটোরিকশা নিয়ে ছাগল চুরি করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের হাতে-৪ ছাগল চুর আটক হয়েছেন। পরে তাদের পুলিশের হাতে সর্পোদ করা হয়। শুক্রবার জুম্মার নামাজ চলাকালে উপজেলার সাদিপুর ইউনিয়নরে চাতলপাড় বাজারের পাশে এই ঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার জুম্মার নামাজ চলাকালে উপজেলার সাদিপুর ইউনিয়নের চাতলপাড় বাজারের পাশে ৪জন ব্যক্তি সিএনজি অটোরিকশা থামিয়ে সন্দেহজনক ঘুরাঘুরি করতে দেখেন স্থানীয়রা। সুযোগ বুজে রাস্থা থেকে ৪টি ছাগল সিএনজি আটোরিকশায় তুলে চাতলপাড়-বেগমপুর রাস্তায় মহাসড়কে উঠার চেষ্টাকালে স্থানীয়রা পিছন থেকে ধাওয়া দিলে গাড়ি থামিয়ে ৩টি ছাগল ছেড়ে দিলেও পালিয়ে যাওয়ার সময় নূরপুর রাস্তায় বেরিকেট দিয়ে সিএনজি অটোরিকশাটি আটকানো হয়।
পরে অটোরিকশার ভিতরে একটি কালো রংয়ের ছাগল পান স্থানীয়রা। ছাগলটির মালিক চাতলপাড় গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে এনাম মিয়া। তিনি তার ছাগলটি নিশ্চিত করেছেন। এর আগে গত ৫ মাসে বিভিন্ন সময় এনাম মিয়ার ৫টি ছাগল চুরি হয়েছে বলে জানিয়েছেন তিনি। এসময় গাড়িতে থাকা চারজনকে আটক করে পুলিশ সর্পোদ করেন স্থানীয়র। আটককৃতরা হলেন, সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার নারিকেল তলা গ্রামের আলকাছ মিয়ার পুত্র আশিক মিয়া, বিশ্বনাথ উপজেলার ঘড়গাঁও গ্রামের মৃত মখলিছ আলীর পুত্র জামাল মিয়া, একই উপজেলার নত্তদার গ্রামের মৃত মবশ্বর আলীর পুত্র হাছন আলী ও তার পুত্র জীবন আলী। এসময় চুরির কাজে ব্যবহৃত নাম্বার বিহীন সিএনজি আটোরিকশাটিও জব্দ করে থানায় নিয়ে আসে পুলিশ।
চুরির অভিযোগে থানা পুলিশ কর্তক ৪জন আটক ও একটি সিএনজি আটোরিকশা জব্দের বিষয়টি নিশ্চিত করে এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্থুতি চলছে বলে জানিয়েছেন ওসমানীনগর থানার অফিসার ইনচার্য রাসেদুল হক।