সরকারের পাশাপাশি অতি দ্ররিদ্র মানুষের কল্যাণে সবাইকে কাজ করতে হবে -অধ্যক্ষ মোঃ সুজাত আলী রফিক

1

 

সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ সুজাত আলী রফিক বলেছেন, দেশের অতি দরিদ্র, অসহায় ও দুঃস্থ মানুষের ঈদ আনন্দকে আরো পরিপূর্ণ করতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিভিন্ন ভাবে সহায়তা প্রদান করে যাচ্ছেন। সরকারের সহায়তা গ্রহণ করে দরিদ্র জনগোষ্ঠীর কষ্ট দূর হচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে আমি সদর উপজেলার মানুষের কল্যাণ কাজ করায় তারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। এজন্য আমি উপজেলাবাসীর কাছে কৃতজ্ঞ। তাকে সংবর্ধনা প্রদান করায় তিনি ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। তিনি অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে সরকারের পাশাপাশি আওয়ামীলীগের নেতাকর্মী সহ সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।
তিনি বৃহস্পতিবার সকালে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ৮নং কান্দিগাঁও ইউনিয়ন পরিষদ, সিলেটের উদ্যোগে পবিত্র ঈদ উল আযাহ উপলক্ষে অতি দরিদ্র, অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ১০ কেজি হরে ভিজিএফ’র চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
৮নং কান্দিগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল মনাফ এর সভাপতিত্বে ও ইউপি সচিব কৃপেশ রঞ্জন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাছিনা আক্তার। বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আল মামুন শাহিন মেম্বার, ইউসুফ আলী মেম্বার, আব্দুল জলিল মেম্বার, কাচা মিয়া কচির মেম্বার, খুশতেরা বেগম মেম্বার ও জেবী মেম্বার প্রমুখ।
এর আগে ৮নং কান্দিগাঁও ইউনিয়ন পরিষদ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ সুজাত আলী রফিক ও মহিলা ভাইস চেয়ারম্যান হাছিনা আক্তারকে ফুলেল শুভেচ্ছা জানান এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করে সংবর্ধনা প্রদান করেন ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল মনাফ সহ ইউপি সদস্যবৃন্দ। বিজ্ঞপ্তি