গোয়াইনঘাটে অগ্নিকান্ডে মানসিক ভারসাম্যহীন নারীর মৃত্যু

2

কে.এম লিমন গোয়াইনঘাট থেকে

গোয়াইনঘাটে বসত ঘরে আগুন লেগে মানসিক ভারসাম্যহীন নারী রাজিয়া বেগম (৫৫) আগুনে পুড়ে নিহত হন। বৃহস্পতিবার দিবাগত মধ্য রাতে সদর ইউনিয়নের লাটিগ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সুত্রে জানা যায়, মধ্যরাতে হঠাৎ করে জামাল আহমদের ঘরের টিনের চাল, দরজা, জানালা ও আসবাবপত্র আগুনে পুড়ে যায় এবং ঘরের থাকা জামালের মানসিক ভারসাম্যহীন বোন রাজিয়া বেগম দগ্ধ হন। স্থানীয় লোকজন তাৎক্ষনিক পুড়ে যাওয়া ঘরের দরজা ভেঙ্গে রাজিয়াকে অগ্নিদগ্ধ ও মৃত অবস্থায় উদ্ধার করেন এবং আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকান্ডে বসতঘরের টিনের চাল, দরজা-জানালা ও বসতঘরে থাকা আসবাবপত্র পুড়ে আনুমানিক ৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। অগ্নিকান্ডের ঘটনায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পাঁচ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
এদিকে গতকাল শুক্রবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মো: তৌহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন শেষে জেলা প্রশাসক’র নির্দেশনা মোতাবেক অগ্নিকাÐে নিহতের ক্ষতিগ্রস্ত পরিবারকে সরকারি সহায়তা হিসেবে ২০ হাজার টাকা প্রদান করে।
এ সময় গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান গোলাম রাব্বানী সুমননহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।