ছাতকে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

5

২য় দফার বন্যায় বিপর্যস্ত সিলেট। বানের পানিতে সবকিছু তলিয়ে নিয়ে গেছে। ধীরে ধীরে পানি কমলেও মানুষের দুর্ভোগ বাড়ছে। বন্যার শুরু থেকেই বন্যা কবলিত এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটি।
সিলেট বিভাগের সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার বানভাসী অসহায় শিল্পী ও সাধারণ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও ঔষধ বিতরন করা হয়। সেই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির প্রধান সমন্বয়কারী মুখ্যপাত্র আহসান সিদ্দিক ও সমন্বয়কারী সাংগঠনিক সম্পাদক এম এ মিলন মিয়া এবং এ্যারিকো ল্যাবরেটরীর সার্বিক সহযোগিতায় রবিবার (৩ জুলাই) সুনামগঞ্জের ছাতক উপজেলার জিয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বতরন করা হয়।
সিংচাপইড় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তৈয়বুর রহমানের সভাপতিত্বে ও ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর মিয়ার পরিচালনায় প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ৭নং সিংচাপইড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুজাহিদ আলী।
প্রধান বক্তার বক্তব্য রাখেন সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এইচ আর শাকিল, জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক অপরেশ দাস অপু, সদস্য বাউল কালা মিয়া।
এ সময় আরো উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য মুজিবুর রহমান, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল আমিন, কবির উদ্দিন, জিয়াপুর জামে মসজিদ মোতাওয়াল্লী, জিয়াপুর জামে মসজিদ এর ইমামসহ যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ত্রাণ বিতরণকালে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রীর নির্দেশে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সাথে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সকল নেতাকর্মীরা নিরলসভাবে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। বন্যার শুরু থেকে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নেতা কর্মী বন্যার্তদের মধ্যে খাদ্য ও ঔষধ বিতরন করে যাচ্ছেন। বক্তারা- দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি বীর মুক্তিযোদ্ধা চিত্র নায়ক ফারুক এমপির দ্রুত সুস্থতা কামনা করেন। বিজ্ঞপ্তি