সিলেটে বন্যার্তদের মধ্যে খাদ্য-সামগ্রী ও কাপড় বিতরণ করলো লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল

4
লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫ বি-১, বাংলাদেশ এর উদ্যোগে সিলেটে বন্যার্তদের মধ্যে খাদ্য সামগ্রী ও কাপড় বিতরণ করছেন ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন আলী খান।

সিলেটের জকিগঞ্জ, ও গোলাপগঞ্জ উপজেলায় বিভিন্ন এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত সহগ্রাধিক পরিবারের মধ্যে খাদ্য-সামগ্রী ও কাপড় বিতরণ করেছে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫ বি-১, বাংলাদেশ।
৪ জুলাই (সোমবার) সকালে জকিগঞ্জের বারোহাল ইউনিয়নের মাইজগ্রাম এলাকায় এবং বিকালে গোলাপগঞ্জের আমুড়া ইউনিয়নের সৈয়দ মকুবল হোসেন উচ্চ বিদ্যালয় মাঠে বন্যায় ক্ষতিগ্রস্ত সহগ্রাধিক পরিবারের মধ্যে খাদ্য-সামগ্রী ও কাপড় বিতরণ করা হয়েছে। এছাড়াও গতপরশু সকালে হবিগঞ্জের বানিয়াচং উপজেলার সুবিদপুর ইউনিয়নে ও বিকালে সিলেটের বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে ত্রাণ-বিতরণ করছেন তাহারা। বন্যার্ত এসব পরিবারের সদস্যদের হাতে খাদ্য-সামগ্রী ও কাপড় তুলে দেন লায়ন্স জেলা ৩১৫বি-১ এর ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন শরিফ আলী খান, আইপিডিজি লায়ন শাহেনা রহমান এবং ফাষ্ট ভাইস ডিষ্ট্রিক্ট গভনর্র লায়ন লুৎফুর রহমান। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো- চাউল, ডাল, তৈল, পিঁয়াজ, লবণ, আলু, চিড়া, মুড়ি, খাবার স্যালাইন। কাপড়ের মধ্যে ছিলো শাড়ি লুংগি।
ত্রাণ-বিতরণকালে উপস্থিত ছিলেন- ডিস্ট্রিক্ট কেবিনেট সেক্রেটারি লায়ন মীর কনক, জিএমটি ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর লায়ন আশিকুজ্জামান চৌধুরী ইমন, ত্রাণ বিতরণ পরিচালনা কমিটির চেয়ারম্যান, লায়ন হারুন আল-রশিদ দিপু, এডভাইজার লায়ন ডাঃ শাহ জামান চৌধুরী বাহার, শামসুল আলম খান সাজু, মেম্বার সেক্রেটারি লায়ন সাজুয়ান আহমদ, ট্রেজারার লায়ন আমিন উদ্দিন আহমদ, মেম্বার লায়ন গৌতম লাল দত্ত, লায়ন ইঞ্জিনিয়ার মোহাম্মদ আবু তাহের, লায়ন রুহুল আমীন চৌধুরী গেদা, লায়ন ফিরুজ আহমদ, লায়ন মাসুম আহমদ জোয়ার্দার ও অজিত কুমার ভট্টাচার্য প্রমুখ। বিজ্ঞপ্তি