ওসমানীনগরে পৃথক অভিযানে দুইশ পিস ইয়াবা ও গাঁজাসহ আটক ২

2

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগর থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ দুুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় তাদের দেহ তল্লাশী করে একজনের কাছ থেকে ২শ ৫ পিস ইয়াবা ও অপর জনের হেফাজতে থাকা ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটককৃতদের সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে শুক্রবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার তাজপুর বাজারে অভিযান পরিচালনা করে ইয়াবা বড়ি বিক্রি কালে ২০৫ পিস ইয়াবা বড়ি ও নগদ টাকাসহ ভ্রাম্যমান মাদক ব্যবসায়ী আব্দুর রহিম (৪২) কে আটক করে পুলিশ। সে উপজেলার উদরকোনা পালপাড়া গ্রামের মৃত হারিছ আলীর পুত্র। এ সময় আব্দুর রহিমের সাথে থাকা অন্য এক ব্যক্তি পালিয়ে গেছে বলে জানা গেছে। আটককৃত আব্দুর রহিম পূর্বে দায়েরকৃত একাধিক মাদক মামলার আসামী বলে পুলিশ সূত্রে জানা গেছে। একই রাত ৯টার দিকে উপজেলার দয়ামীর ইউনিয়নের কুরুয়া নতুনবাজারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৫০ গ্রাম গাঁজাসহ আরো এক ব্যক্তিকে আটক করা হয়। আটককৃত সাহিদ আলী (৩৭)। সে খাইয়ার খাইড় গ্রামের আলতাফ আলীর পুত্র। গাঁজা ক্রয় বিক্রয় কালে তাকে আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সাথে থাকা এক ব্যক্তি পালিয়ে যায়।
ওসমানীনগর থানার (ওসি) শ্যামল বণিক বলেন, আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে পৃথক মামলা দায়েরের পর শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।