করোনায় ২৪ ঘন্টায় সিলেটে মৃত্যু নেই, সুস্থ ১৬ আর শনাক্ত ১২ জন

9

স্টাফ রিপোর্টার :
সিলেটে সর্বশেষ ২৪ ঘন্টায় করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে ওঠেছেন ১৬ জন। এ সময়ে নতুন রোগী শনাক্ত হয়েছেন ১২ জন। তবে এ সময়ে নতুন করে কেউ মারা যাননি। স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় থেকে গতকাল শুক্রবার এসব তথ্য জানানো হয়েছে।
স্বাস্থ্য অধিদফতর জানায়, গত বৃহস্পতিবার সকাল ৮টা থেকে গতকাল শুক্রবার সকাল ৮টার মধ্যে সিলেট জেলায় করোনাক্রান্ত হয়ে কেউ মারা যাননি। বিভাগে মৃতের সংখ্যা এখন ১১৭৪ জনই আছে। এর মধ্যে ওসমানীতে ১১৮ জনসহ সিলেট জেলায় মৃতের সংখ্যা ৯৮১ জন। মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৭৩ জন, মৌলভীবাজারের ৭২ জন ও হবিগঞ্জের ৪৮ জন রয়েছেন।
এদিকে, সর্বশেষ ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ১২ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে ১০ জনই শনাক্ত হয়েছেন সিলেট জেলায়। বাকি ২ জন মৌলভীবাজারের। ৭০৬ জনের নমুনা পরীক্ষা করে তাদেরকে শনাক্ত করা হয়। শনাক্তের হার ১.৭০। এর আগের ২৪ ঘন্টায় ১৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছিলেন।
সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৮৬৮ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৪৮৪৯ জনসহ সিলেট জেলায় শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৮১২ জন। সুনামগঞ্জের ৬২৪৪ জন, মৌলভীবাজারের ৮১৬৩ জন ও হবিগঞ্জের ৬৬৪৯ জন রয়েছেন শনাক্তের তালিকায়।