নগরীর যেসব এলাকায় আজ ৫ ঘন্টা বিদ্যুৎ থাকবে না

27

স্টাফ রিপোর্টার :
সিলেট বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর আওতাধীন ৩৩/১১ কেভি এমসি কলেজ ও শাহজালাল উপশহর উপকেন্দ্রের আওতাধিন বিভিন্ন এলাকায় জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য আজ শনিবার সকাল ৭টা থেকে বেলা ১২টা পর্যন্ত ৫ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
শাহজালাল উপশহর উপকেন্দ্রের এলাকাগুলো হচ্ছে-শাহজালাল উপশহর, তেররতন, সাদাটিকর, শিবগঞ্জ, সেনপাড়া, টিলাগড়, লামাপাড়া, লাকড়ীপাড়া, সবুজবাগ, হাতিবাগ, রাজপাড়া, উৎসব সেন্টার, রোজ ভিউ, নাইওরপুল, ধোপাদীঘিরপার, সোবহানীঘাট, হাফিজ কমপ্লেক্সে, যতরপুর, মিরাবাজার, আগপাড়া, ঝেরঝেরীপাড়া, চালিবন্দর, নির্বাচন কমিশন অফিস, আবুল মান আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স, কাস্টঘর, হকার্স মাকেট, কালীঘাট, মহাজনপট্টি, বটেরতল, সুটকীবাজার, মাছিমপুর, ছড়ারপার, সোনারপাড়া, মজুমদারপাড়া, দর্জিপাড়া, খারপাড়া, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যাণপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, পীরেরচক, মেন্দিবাগ, বোরহান উদ্দিন মাজার রোড, শাহপরান থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, নয়াবস্তিসহ আশপাশ এলাকা।
আর এমসি কলেজ উপকেন্দ্রের এলাকাগুলো হচ্ছে, টিবি হাসপাতাল, মিতালিটিলা, খরাদিপাড়া, রাজবাড়ী, দর্জিপাড়া, নাইওরপুল, চারাদীঘিরপার আরামবাগ, দূর্গাবাড়ী, বালুচর পয়েন্ট, উত্তর বালুচর, দুগ্ধ খামার, গোপালটিলা, কৃষি বিশ্ববিদ্যালয়, ইঞ্জিনিয়ারিং কলেজ, শিবগঞ্জ, শাহী ঈদগাহ, কাজীটুলা, মিরবক্সটুলা, জিন্দাবাজার, হাওয়াপাড়া, বারুদখানা, কুমারপাড়া, নয়াসড়ক, রাজবাড়ী, জেলরোডসহ আশপাশ এলাকা।
বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সিলেটের বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছে কর্তৃপক্ষ। তবে নির্ধারিত সময়ের আগে কাজ শেষ হয়ে গেলে তাৎক্ষণিক বিদ্যুৎ সরবরাহ করা হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।