ক্যাপ ফাউন্ডেশনের উদ্যোগে জৈন্তাপুরে কমিউনিটি মসজিদ ও একটি মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন

3

বেসরকারি সংস্থা কমিউনিটি এগেইনস্ট পভারটি-ক্যাপ ফাউন্ডেশন বাংলাদেশে দরিদ্র ও অনগ্রসর মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় ১৬ অক্টোবর জৈন্তাপুরে একটি কমিউনিটি মসজিদ উদ্বোধন এবং একটি মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
কমিউনিটি মসজিদ এবং একটি মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে বক্তারা বলেন, কমিউনিটি এগেইনস্ট পভারটি-ক্যাপ ফাউন্ডেশন বাংলাদেশে দরিদ্র ও অনগ্রসর মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে সিলেট বিভাগের বিভিন্ন জেলায় সংস্থাটি সুবিধাবঞ্চিত মানুষের সেবায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে। এরই অংশ হিসেবে জৈন্তাপুরে একটি কমিউনিটি মসজিদ উদ্বোধন এবং একটি মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় আগামী ১৭ অক্টোবর ৫০ জেলে পরিবারের মধ্যে নৌকা ও মাছ ধরার সামগ্রী বিতরণ করা হবে। ১৮ অক্টোবর জৈন্তাপুরে কর্ণারসপ বিতরণ করা হবে। ২০ অক্টোবর সংস্থার নতুন প্রজেক্ট অর্ফানেজ ভিলেজের কার্যক্রম শুরু করা হবে।
জৈন্তাপুরে কমিউনিটি মসজিদ উদ্বোধন এবং মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ক্যাপ ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুস সামাদ, ফাউন্ডার এবং সিইও আব্দুল নূর হুমাউন, মেন্টাল হেল্প প্রজেক্টের হেড পলি ইসলাম, এ্যাডভাইজার এম্বেসেডর শেখ কাউছার আলী, প্রজেক্ট কো-অর্ডিনেটর মো. দেলওয়ার হোসেন, প্রজেক্ট ভিডিও গ্রাফার আব্দুল মতিন (মেট) প্রমুখ। বিজ্ঞপ্তি