সিলেট বিমানবন্দর-বাদাঘাট সড়ক চার লেনে রূপান্তরের দাবি

3

সিলেট বিভাগ গণদাবী ফোরাম এর পক্ষ থেকে সিলেট ওসমানী বিমান-বন্দর- বাদাঘাট টুকের বাজার তেমুখি পর্যন্ত চারলেন বিশিষ্ট বাইপাস সড়ক নিয়ে কর্তৃপক্ষের লুকোচুরি ও দীর্ঘসূত্রিতায় গভীর উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে এই সড়ককে চার লেনে রূপান্তরের জোর দাবী জানানো হয়।
ফোরামের নেতৃবৃন্দ এক বিবৃতিতে উপরোক্ত দাবী জানান। বিবৃতিতে সিলেটবাসীর প্রণের দাবী সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরের উন্নয়ন ও সম্প্রসারণ কাজ অবিলম্বে শুরু করার দাবী জানানো হয়। এছাড়া সকল আমলাতান্ত্রিক জটিলতা নিরসন করে ওসমানী বিমান বন্দর-বাদাঘাট-টুকের বাজার সড়ক ও বিমানবন্দর- আম্বরখানা- টিলাগড় সড়ককে চারলেনে রূপান্তরের কাজ অবিলম্বে শুরু করার ও দাবী জানানো হয়।
বিবৃতিতে সংসদের আগামী অধিবেশনে হবিগঞ্জ ও সুনামগঞ্জ বিশ্ব বিদ্যালয় আইন পাশ, চলতি শিক্ষাবর্ষ থেকে সুনামগঞ্জ মেডিকেল কলেজের একাডেমিক ও শিক্ষা কার্যক্রম শুরু করা, অবিলম্বে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের অবকাঠামো নির্মাণ ও একাডেমিক কার্যক্রম শুরু করার দাবী জানানো হয়। সিলেট বিভাগ গণদাবী ফোরামের পক্ষে বিবৃতি প্রদান করেন ফোরামের উপদেষ্টা বদরুল আহমদ চৌধুরী এডভোকেট, ভারপ্রাপ্ত সভাপতি চৌধুরী আতাউর রহমান আজাদ এডভোকেট, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা কাজী গোলাম মর্তুজা, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মহি উদ্দিন আহমদ, জেলা শাখার সভাপতি দেওয়ান মসুদ রাজা চৌধুরী, সাধারণ সম্পাদক চৌধুরী দেলওয়ার হোসেন জিলন, সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান চৌধুরী, সিলেট মহানগর শাখার সভাপতি শামীম হাসান চৌধুরী এডভোকেট প্রমুখ। বিজ্ঞপ্তি