দক্ষিণ সুরমা থেকে ৪ জুয়াড়ি আটক

14

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা থেকে ৪ পেশাদার জুয়াড়িকে আটক করেছে র‌্যাব-৯। গত মঙ্গলবার রাতে মোগলাবাজার থানা এলাকার হবিনন্দী থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হহচ্ছে, মোগলাবাজার থানার গংগানগর গ্রামের মো: বাছির মিয়ার পুত্র মোঃ রাসেল আহমেদ (৩৫), সুনামগঞ্জের টেকেরঘাটের মো: বাছির মিয়ার পুত্র ও বর্তমানে কুশিঘাট ময়না মিয়ার কলোনীর বাসিন্দা মোঃ কয়েছ মিয়া (২২), দক্ষিণ সুরমা গংগানগর ফয়সল মিয়ার কলোনীর বাসিন্দা ও কানাইঘাট উপজেলার সুরইঘাট গ্রামের মৃত ইব্রাহিম আলীর পুত্র আব্দুল মান্নান (৫৫) এবং কুশিঘাট ময়না মিয়ার কলোনীর বাসিন্দা ও ছাতকের শিমুলতলা গ্রামের মৃত আশ্রফ আলীর পুত্র মোঃ আজির উদ্দিন (৩৮)।
র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মো: সামিউল আলম জানান, কুশিঘাট এলাকার হবিনন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিপরীতে আব্দুল বাছির মিয়ার চা দোকানের ভিতরে অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে তাদেরকে আটক করা হয়। সদর কোম্পানী (সিলেট ক্যাম্প), র‌্যাব-৯ এর অপারেশন কমান্ডার মেজর মোঃ শওকাতুল মোনায়েম ও এএসপি নাহিদ হাসান এর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এ সময় তাদের কাছ থেকে ঘাফলা গুটি ৪৮ পিস, মোবাইল ৩টি, সীমকার্ড ৩টি, ১টি কলম, ১টি টালী খাতা, এবং জুয়া খেলার নগদ ২ হাজার ৯শ’ টাকা উদ্ধার করা হয়। তাদেরকে মোগলাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।