কর কমিশনার রনজিত কুমার সাহা সংবর্ধিত ॥ কর্মদক্ষতা ও নিষ্ঠার কারণে ব্যক্তিকে মানুষ স্মরণ রাখে

5
জেলা কর আইনজীবী সমিতির উদ্যোগে কর কমিশনার রনজিত কুমার সাহার বিদায় সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন নবাগত সিলেট অঞ্চলের কর কমিশনার মো: সাইফুল হক।

সিলেট অঞ্চলের কর কমিশনার মো. সাইফুল হক বলেছেন মানুষ কর্মের মধ্যেই বেচে থাকে। কর্মজীবন ক্ষণস্থায়ী নিয়মানুযায়ী একজন কর্মকর্তা চাকুরীজীবনে বাংলাদেশের বিভিন্ন জায়গায় অবস্থান করেন কিন্ত কর্মদক্ষতা ও নিষ্ঠার কারণে একজন মানুষকে সে অঞ্চলের মানুষ স্মরণ রাখে। রঞ্জিত সাহা অত্যন্ত দক্ষ ও বিচক্ষণ ব্যক্তি। তার কর্মব্যস্ত জীবনে তিনি সততার চমৎকার দৃষ্টান্ত স্থাপন করেছেন তা এ অঞ্চলের মানুষ দীর্ঘদিন থাকে মনে রাখবে। কর অঞ্চল সিলেটের কর কমিশনার রঞ্জিত কুমার সাহা’র বিদায় উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
গতকাল রবিবার সিলেট জেলা কর আইনজীবী সমিতির উদ্যেগে কর কমিশনার রনজিত কুমার সাহা সিলেট থেকে বিদায় উপলক্ষে এক সংবর্ধনা সভার আয়োজন করা হয়। হাউজিং এষ্ট্রেটস্থ সিলেট অঞ্চলের বার হল রুমে সিলেট জেলা কর আইননজীবী সমিতির সভাপতি মো. আবুল ফজল এডভোকেটের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মো. আব্দুল আলীম পাঠান এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কর অঞ্চল সিলেটের অতিরিক্ত কর কমিশনার মো. আবু সাঈদ সোহেল, যুগ্ম কর কমিশনার পংকজ লাল সরকার, যুগ্ম কর কমিশনার শাহেদ আহমদ চেীধুরী, উপকর কমিশনার সদর দপ্তর কাজল সিংহ। এ সময় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এডভোকেট মৃত্যঞ্জয় ধর ভোলা, এডভোকেট শাহ আলম মহি উদ্দিন, এডভোকেট সজল কুমার রায়, মো.আলী খোকন, মো.কামাল আহমদ, অনুষ্টানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন আ স ম মুবিনুল হক শাহীন। বিজ্ঞপ্তি