বঙ্গবন্ধুর আদর্শ লালন করতে হলে নতুন প্রজন্মকে ইতিহাস জানাতে হবে —————– কাউন্সিলর তৌফিক বকস লিপন

16

সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর হাজী তৌফিক বকস লিপন বলেন, বঙ্গবন্ধুর আদর্শ লালন করে নতুন প্রজন্মকে উজ্জীবিত করতে হবে। তাহলে বঙ্গবন্ধুর স্মৃতি ধরে রাখা যাবে। বঙ্গবন্ধুর ইতিহাস জাতির সামনে তুলে ধরতে শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকদের বেশি করে ইতিহাস জানাতে হবে। তাহলে নতুন প্রজন্ম মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে পারবে।
তিনি গতকাল ২৭ আগষ্ট মঙ্গলবার জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু কর্ণার এবং মুক্তিযোদ্ধা কর্ণারের উদ্বোধন উপলক্ষে দক্ষিণ সুরমার সাধুর বাজারস্থ সিলেট রেলওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন।
ইউনুস মিয়ার সভাপতিত্বে ও সহকারী শিক্ষিকা সামিনা আক্তারের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ সিলেট জেলা সভাপতি আব্দুল মতিন ভূইয়া, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম, বিদ্যালয়ের অভিভাবক গয়াছ উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষিকা গুলরেজ ইয়াসমিন। উপস্থিত ছিলেন বরইকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মালতী রাণী দাশ, বিদ্যালয়ের সহকারী শিক্ষক কৃষ্ণা সূত্র ধর, সামিয়া তানরীম, সেলিনা বেগম, লিলা রাণী দাশ প্রমুখ। বিজ্ঞপ্তি