আরকুম শাহ শিল্পী গোষ্ঠীর প্রতিষ্ঠাতা মুহিব আলী আর নেই

32

বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রের বিশিষ্ট সংগীত শিল্পী, আরকুম শাহ শিল্পী গোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি,বাংলাদেশ শিল্পী সংসদ, বাংলাদেশ সংগীত সংগঠন সমন্বয় পরিষদ,বাংলাদেশ লোক সংগীত পরিষদের সদস্য ও শাহ আরকুম আলী (রহ.) মাজার পরিচালনা কমিটির মোতাওয়াল্লী, ধরাধরপুর আরকুম নগর নিবাসী বর্তমানে নগরীর দরগাহ গেইট ৬০ নম্বর রাজার গলির স্থায়ী বাসিন্দা মৃত ইব্রাহিম আলীর দ্বিতীয় পুত্র শাহ আরকুম আলীর নাতি, সিলেট প্রথম বিভাগ ফুটবল লীগ ক্লাব বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এর ম্যানেজার সাবেক তারকা ফুটবলার মুহিব আলী আর নেই। (ইন্নালিল্লাহি…রাজেউন)। গত বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ৩টায় সিলেট নগরীর আল হারামাইন হাসপাতালে ইন্তেকাল করেন।
বৃহস্পতিবার রাত ৯টায় তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে গুরুতর অসুস্থ অবস্থায় আল হারামাইন হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল শুক্রবার বাদ আসর দরগাহে হযরত শাহজালাল (রহ.) মসজিদ প্রাঙ্গণে তার নামাজে জানাযা শেষে তাকে মাজার সংলগ্ন গোরস্থানে দাফন করা হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র, ২ কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার পুত্র যুক্তরাষ্ট্র ও দুই কন্যা বর্তমানে কানাডা প্রবাসী।
মুহিব আলীর মৃত্যুতে বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রের আঞ্চলিক পরিচালক মো. ফখরুল আলম, আরকুম শাহ শিল্পী গোষ্ঠীর ভারপ্রাপ্ত সভাপতি বোরহান উদ্দিন ভান্ডারী, সহ সভাপতি সাহেদ আহমদ রুনু, সাধারণ সম্পাদক বিরহী লাল মিয়া, সিনিয়র সদস্য জমির আলী, দুলন মিয়া, বদরুল আলম তুহিন, বাউল সাধক আব্দুল খালিক শিল্পী গোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি মুক্তিযোদ্ধা ইসরইল মিয়া, সাধারণ সম্পাদক এম আহমদ আলী শোক প্রকাশ করেছেন। তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। বিজ্ঞপ্তি