ওসমানীনগরে মোটরসাইকেল-রিক্সা মুখোমুখি সংঘর্ষ নিহত ১, মহিলাসহ আহত ৩

35

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগরে মোটরসাইকেল ও ইঞ্জিন চালিত রিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে শাহবাজ মিয়া (১৮) নামের এক রিক্সা চালক নিহত হয়েছে। আহত হয়েছেন মোটর সাইকেল সাইকেল চালক উপজেলার মোবারকপুর গ্রামের ফয়েজ মিয়া (২২)সহ রিক্সার যাত্রী অজ্ঞাতনামা আরো ২ মহিলা। গতকাল শনিবার দুপুর দেড়টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের গোয়ালাবাজার আদর্শ সরকারি মহিলা কলেজের সামনে দুর্ঘটনাটি ঘটে। নিহত রিকশা চালক শাহাবাজ বিশ^নাথ উপজেলার খারজান গ্রামের নাহার মিয়ার ছেলে।
তাজপুর ফায়ার ব্রিগেডের স্টেশন ইনচার্জ রাজা মিয়া দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোয়ালাবাজারের দিকে আসা (সিলেট-ল-১২-২৮৮৭) মোটরসাইকেলের সাথে গোয়ালাবাজার আদর্শ সরকারি মহিলা কলেজের সামনেএকটি ইঞ্জিন চালিত রিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে রিকশা চালক নিহত হয়। আহত হয় মটোর সাইকেল আরোহীসহ অজ্ঞাতনামা আরো তিনজন। মোটরসাইকেলের চালকের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। ধারণা করা হচ্ছে মহাসড়কে হঠাৎ করে ইঞ্জিন চালিত রিক্সাটি ঘুরানোর কারণে দুর্ঘটনাটি ঘটেছে। নিহত চালককে উদ্ধারকরে শেরপুর হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর এবং আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
শেরপুর হাইওয়ে পুলিশের ওসি ওয়াহিদুজ্জামান সড়ক দুর্ঘটনায় একজন নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আরও তিন জন আহত হয়েছেন। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।