পুলিশী হয়রানীর বিরুদ্ধে সিলেট-৫ এর এমপি প্রার্থী ফরিদ চৌধুরীর অভিযোগ দাখিল

48

সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনে সংসদ সদস্য পদপ্রার্থী প্রিন্সিপাল মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরীর নির্বাচনী সমর্থকদের পুলিশ কর্তৃক অন্যায় ভাবে গ্রেফতার, দমন-পীড়ন ও হয়রানীর বিরুদ্ধে এক লিখিত অভিযোগ সিলেটের জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার বরাবর গতকাল মঙ্গলবার দুপুরে দাখিল করা হয়েছে।
লিখিত অভিযোগে প্রিন্সিপাল মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ এর তফসিল ঘোষণার পর থেকে আমার নির্বাচনী এলাকার কর্মী, সমর্থকদের বিভিন্ন ভাবে বিভিন্ন সময়ে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ভয়-ভীতি, হুমকি, বাসা বাড়িতে তল্লাশী ও হয়রানী করছে। যাহা তফসীল ঘোষণার পূর্ব থেকে কোন অংশে কম নয়। ইতোমধ্যে আমার নির্বাচনী সমর্থক কানাইঘাট উপজেলার সড়কেরবাজার গ্রামের আব্দুর রহিম ও ছিদ্দেক আলী, জুলাই গ্রামের মোহাম্মদ আলী ও শামসুদ্দীন, ধনপুর গ্রামের শাকির আহমদ, ভাড়ারি মাটি গ্রামের আজমল আহমদ, বড়দেশ গ্রামের শিব্বির আহমদ, রাজাগঞ্জের শাহেদ আহমদ, বীরদল গ্রামের মাওলানা সাইফুল আলম, গোসাইনপুর গ্রামের মাহবুবুর রহমান ও বাইয়মপুর গ্রামের আব্দুস শুকুর এবং জকিগঞ্জ উপজেলার লালোগ্রামের মিছবাহুল ইসলাম, ভরণ সুলতানপুর গ্রামের সুহেল আহমদ, সমসখানি গ্রামের কবির আহমদ ও বারজনি গ্রামের নজরুল ইসলামকে পুলিশ অন্যায় ভাবে গ্রেফতার করেছে।
নির্বাচন পরিচালনা কমিটির সচিব মাওলানা জয়নুল আবেদীনের নেতৃত্বে এক প্রতিনিধি দল মাওলানান ফরিদ উদ্দিন চৌধুরীর পক্ষে রিটার্নিং অফিসার বরাবরে এ অভিযোগ দাখিল করেন। এসময় আরো উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির সহকারী সচিব মাওলানা নিজাম উদ্দিন খান, আনোয়ার হোসাইন ও উমর ফারুক। বিজ্ঞপ্তি