ওসমানী উদ্যান নাম পরিবর্তন বরদাশত করা হবে না – দক্ষিণ সুরমা যুব কল্যাণ পরিষদ

51

ঢাকায় ওসমানী উদ্যান নাম পরিবর্তন করার প্রতিবাদে দক্ষিণ সুরমা যুব কল্যাণ পরিষদের উদ্যোগে শুক্রবার বিকেল ৫টায় লাউয়াইস্থ অস্থায়ী কার্যালয়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, আজ বাংলাদেশে হচ্ছেটা কি ? ৯ মাসের রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধে বাংলাদেশ পেয়েছি। আজ তাঁর বাংলায় লাল সবুজের পতাকা খামছে ধরছে শকুনের দল। একের পর এক মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক বঙ্গবীর এম. এ. জি. ওসমানীকে অবজ্ঞা, অবহেলা করা হচ্ছে। বঙ্গবীর উপাধী ছিনতাই করে নিয়ে যাওয়া হচ্ছে। এখন ঢাকায় ওসমানী উদ্যান নাম পরির্তন করে রাগ নিবারন পার্ক করা হচ্ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সভায় দক্ষিণ সুরমা যুবকল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি কামাল আহমদ তালুকদারের সভাপতিত্বে ও সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত শাহীন তালুকদারের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, যুব কল্যাণ পরিষদের উপদেষ্টা ডা. সৈয়দ শাহানুর, সিনিয়র সহ সভাপতি নুর মিয়া, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, যুব সংগঠক আবুল কালাম আজাদ, যুবনেতা জাহাঙ্গীর খান, সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত সাজন হাসান, লাহীন তালুকদার, শাহীন আহমদ, নাঈম রাজা তুহিন, মাহিদ আহমদ, ইমরান আহমদ।
সভায় বক্তারা বলেন, ওসামানীর নাম পরিবর্তন বরদাস্ত করা হবে না। প্রয়োজনে সিলেট থেকে আন্দোলন শুরু করা হবে। ওসমানী উদ্যান নাম বহাল রাখার জন্য মেয়র সাঈদ খোকন সহ উর্ধ্বতন কর্মকর্তাদের প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়। বিজ্ঞপ্তি