কান্দিগাঁওয়ে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

34

স্টাফ রিপোর্টার :
সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ১৮ এপ্রিল শনিবার রাতে কান্দিগাঁও ইউনিয়নের বসন্তরাগাঁও গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ধর্ষিতার স্বামী বাদী হয়ে জালালাবাদ থানায় একটি এজাহার দায়ের করলেও পুলিশ মামলাটি গ্রহণ করেনি। এক পর্যায়ে তারা বাধ্য হয়ে গত মঙ্গলবার অতিরিক্ত পুলিশ কমিশনার রোকন উদ্দিনের কাছে একটি লিখিত অভিযোগ দেন ধর্ষিতার স্বামী। এ সময় অতিরিক্ত পুলিশ কমিশনার দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেন।
অভিযোগে জানা যায়, কান্দিগাঁও ইউনিয়নের বসন্তরাগাঁও গ্রামে ধর্ষিতার ঘরে গত শনিবার রাত সাড়ে ৭টার দিকে প্রবেশ করে জোরপূর্বক ভাবে একই গ্রামের লম্পট তাজুল ও তার সহযোগীরা উপর্যুপরি ধর্ষণ করে পালিয়ে যায়। ওই রাত সাড়ে ৯টার দিকে স্বামী বাড়িতে গিয়ে স্ত্রীর অবস্থা দেখে ও জানতে পেরে তাৎক্ষণিক ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করেন। মেডিকেল রিপোর্টসহ ধর্ষিতার স্বামী জালালাবাদ থানায় মামলা দায়ের করতে চাইলে পুলিশ নানা টালবাহানা শুরু করে। এক পর্যায়ে ২১ এপ্রিল অতিরিক্ত পুলিশ কমিশনার রোকন উদ্দিনের কাছে একটি লিখিত অভিযোগ দেন ধর্ষিতার স্বামী। অতিরিক্ত পুলিশ কমিশনার দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে জালালাবাদ থানা পুলিশকে নির্দেশ দেন।
এ ব্যাপারে জালালাবাদ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আখতার হোসেন জানান, ধর্ষণের খবর পেয়েছি। কিন্তু সত্যতা নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে। তাছাড়া বাদী পক্ষ এখনো লিখিত কোন অভিযোগ দেয়নি বলে তিনি জানান।