ওসমানীনগরে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ

4

ওসমানীনগর প্রতিনিধি

প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর আদর্শ উপজেলা সমিতির পক্ষ থেকে সিলেটের ওসমানীনগরে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী হিসাবে চাল বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলার তাজপুর ইউনিয়নের আদর্শ মোল্লাপাড়া গ্রামের আহমদিয়া দাখিল মাদ্রাসায় তিন শতাধিক পরিবারের মধ্যে চাল বিতরণ করা হয়। প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর আদর্শ উপজেলা সমিতির সহ-সভাপতি যুক্তরাজ্য প্রবাসী আব্দুর রহমান মজমল এর সার্বিক তত্বাবধানে বিতরণী কার্যক্রমে উপস্থিত ছিলেন, তাজপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কবির আহমদ, ইউপি সদস্য খালেদ আহমদ খুকু, আবুল কালাম, সবাজসেবী জমসেদ আলী, জমির আলী, সজ্জাদ আলী, গিয়াস উদ্দিন, হেলাল আহমদ, আকবর আলী, সুজন আহমদ, রাজন খাঁন প্রমুখ।
এসময় বক্তারা বলেন, যে কোন প্রাকৃতিক দূর্যোগে অসহায় মানুষের পাশে থেকে সহায়তার হাত প্রসারিত করা এবং গৃহহীন পরিবারকে গৃহ নির্মাণ ও বিশুদ্ধ পানির জন্য টিউবওয়েল স্থাপনসহ দুই উপজেলার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর আদর্শ উপজেলা সমিতির নেতৃবৃন্দরা।
বক্তারা আরো বলেন, যুক্তরাজ্য প্রবাসী আব্দুর রহমান মজমল তার পিতার আদর্শে অনুপ্রাণিত হয়ে পারিবারিক উদ্যোগে মসজিদ-মাদ্রাসা নির্মাণ ও অবহেলিত মানুষের সহায়তায় কাজ করে যাচ্ছেন। প্রবাসী কমিউনিটিসহ নিজের পরিবারের পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের সহযোগীতায় এগিয়ে এসেছেন তিনি। অসহায় মানুষের কল্যাণে এই কার্যক্রম অব্যাহত রাখায় প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর আদর্শ উপজেলা সমিতির সভাপতি রশিদ আহমদ, সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ ও কোষাধক্ষ্য সাইফুর রহমানসহ সংগঠনের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।