সরকারি কর্মকর্তারা সিসিকের কে কোন ওয়ার্ডের দায়িত্ব পেলেন

4

স্টাফ রিপোর্টার
স্থানীয় সরকার বিভাগের নির্দেশনার আলোকে সিলেট সিটি করপোরেশনের সার্বিক কার্যক্রম পরিচালনার লক্ষ্যে গঠিত কমিটির ৩০ সেপ্টেম্বর সভার সিদ্ধান্ত মোতাবেক দায়িত্ব প্রাপ্ত সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের ওয়ার্ড বন্টন করে দেওয়া হয়েছে।
ওয়ার্ডগুলোতে যারা দায়িত্ব পেয়েছেন সেই কর্মকর্তারা হলেন- ১, ২ ও ৩ নং ওয়ার্ডের দায়িত্ব পেয়েছেন সড়ক ও জনপদ অধিদপ্তর সিলেটের তত্ত¡াবধায়ক প্রকৌশলী আহসান উদ্দিন আহমদ, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের দায়িত্ব গণপূর্ত অধিদপ্তর সিলেটের তত্ত¡াবধায়ক প্রকৌশলী উসমান গনি, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের দায়িত্ব স্থানীয় সরকার সিলেট জেলা প্রশাসকের উপ-পরিচালক সুবর্না সরকার, ১০, ১১ ও ১২নং ওয়ার্ডের দায়িত্ব স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সিলেটের তত্ত¡ধায়ক প্রকৌশলী মো. আজহারুল ইসলাম, ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ডের দায়িত্ব জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর সিলেটের তত্ত¡ধায়ক প্রকৌশলী মো. শেখ শাদী রহমতুল্লাহ, ১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ডের দায়িত্ব বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সিলেটের তত্ত¡ধায়ক প্রকৌশলী মো. শাহাদৎ আলী, ১৯, ২০ ও ২১নং ওয়ার্ডের দায়িত্ব জাতীয় গৃহায়ণ অধিদপ্তর সিলেটের নির্বাহী প্রকৌশলী মোঃ দেলোয়ার হোসাইন, ২২, ২৩ ও ২৪নং ওয়ার্ডের দায়িত্ব সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার জুবায়েদুর রহমান, ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডের দায়িত্ব পরিবেশ অধিদপ্তর সিলেট এর সহকারি পরিচালক মো. বদরুল হুদা, ২৮, ২৯ ও ৩০ নং ওয়ার্ডের দায়িত্ব মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সিলেটের উপ-পরিচালক এ এস এম আব্দুল ওয়াদুদ, ৩১, ৩২ ও ৩৩নং ওয়ার্ডের দায়িত্ব প্রাথমিক শিক্ষা সিলেট এর উপ-পরিচালক মো. জালাল উদ্দিন, ৩৪, ৩৫ ও ৩৬নং ওয়ার্ডের দায়িত্ব স্বাস্থ্য অধিদপ্তর সিলেট এর পরিচালক ডঃ মো. আনিসুর রহমান, ৩৭, ৩৮ ও ৩৯ নং ওয়ার্ডের দায়িত্ব বন বিভাগ সিলেটের সহকারী বন সংরক্ষক মো. নাজমুল আলম এবং ৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ডের দায়িত্ব পেয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সিলেট এর বিভাগীয় উপ-পরিচালক মো. মনিরুজ্জামান।
১ অক্টোবর সিলেট সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইফতেখার আহমদ চৌধুরী স্বাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি নিশ্চিত করেছেন।