বিদেশি মদ ও ফেনসিডিলসহ ৯ মাদক ব্যবসায়ী গ্রেফতার

5

স্টাফ রিপোর্টার

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর পৃথক অভিযানে সুনামগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া থেকে ৯ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে সুনামগঞ্জে ৬ জন ও ব্রাহ্মণবাড়িয়ায় ৩ জন। গত দুদিনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
র‌্যাব-৯ এর মিডিয়া সেল জানায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানার একটি এলাকা থেকে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯। মঙ্গলবার বিকেলে সাড়ে ৪টার দিকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানার উত্তর মোড়াইল গ্রামের জামাল মিয়ার ছেলে মো. আমিনুজ্জামান (৪০), একই থানার পাইকপাড়া (চ্যামেলীবাগ) গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে, মো. ইব্রাহিম হোসেন (২৬) ও পুনিয়াউট গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে মো. ইয়াছিন (২৮)। গ্রেফতারকালে তাদের কাছ থেকে ১২৪ বোতল ফেনসিডিল জব্দ করে র‌্যাব। মামলা দায়েরপূর্বক পরে আটকদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
অপরদিকে, র‌্যাব-৯ এর আরেকটি দল সোমবার ১৬ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে সুনমাগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার একটি এলাকা থেকে মো. বদরুল আলম (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। ধৃত বদরুল তাহিরপুর উপজেলার মাহারাম গুদারাঘাট গ্রামের মো. ইসমাইল হোসেনের ছেলে। গ্রেফতারকালে তার কাছ থেকে ৭০ বোতল বিদেশি মদ জব্দ করে র‌্যাব। পরে তাকে তাহিরপুর থানাপুলিশের কাছে হস্তান্তর করা হয়।
এছাড়া র‌্যাব-৯ এর আরেকটি দল বুধবার ১৭ সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তাহিরপুর উপজেলার পৃথক স্থান থেকে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন- তাহিরপুর উপজেলার বড়গোপ গ্রামের মো. জামাল মিয়ার ছেলে মো. শাহানুর মিয়া (২১), একই গ্রামের আলিম উল্লাহ’র ছেলে মেরাজ আলী (২২), তার ভাই মো. দেলোয়ার মিয়া (২৮), মাহারাম গ্রামের মো. আব্দুল মালেকের ছেলে মো. মাঈন উদ্দিন (২৬), জাঙ্গালহাটি গ্রামের মো. মিনহাজ উদ্দিনের ছেলে মো. লাল মিয়া (২১)। গ্রেফতারকালে তাদের কাছ থেকে ৯১ বোতল বিদেশি মদ উদ্ধার করে র‌্যাব। পরে তাদেরকে সংশ্লিষ্ট থানায় পাঠানো হয়।