সিলেটে বিদ্যুৎস্পৃষ্টে ২ শ্রমিকসহ ৩ জনের মৃত্যু

6

স্টাফ রিপোর্টার

সিলেট নগরীর সবুজবাগে ২ নির্মাণ শ্রমিক ও হবিগঞ্জের মাধবপুরে একজনসহ ৩ জন বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু হয়েছে। নিহত নির্মাণ শ্রমিকরা হলেন-সিলেটের জকিগঞ্জ উপজেলার বিয়াবাইলের জাহিদ (২৭) ও বিয়ানীবাজার উপজেলার গোলঘাটের সাদিক (২৫) এবং হবিগঞ্জের মাধবপুরের ৪ নং ওয়ার্ডের কৃষ্ণনগর গ্রামের মৃত রোকনউদ্দিন ভ‚ইয়ার পুত্র মো.আফজল ভ‚ইয়া।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল সোমবার সকাল সাড়ে ৮টার দিকে সবুজবাগ আবাসিক এলাকার ১নং রোডের ৭/বি নং বাসায় ভবন নির্মাণের কাজ চলছে। সকালে ওই ভবনে কাজ করতে গিয়ে উক্ত দুই নির্মাণ শ্রমিক প্রাণ হারান।
এ ব্যাপারে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, সবুজবাগের ওই ভবনে পাম্প ব্যবহার করে পানি নিষ্কাশনের চেষ্টাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিক মারা গেছেন। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।
এদিকে, মাধবপুরের কৃষ্ণনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত মো.আফজল ভ‚ইয়া মৃত্যু হয়েছে। গত রবিবার রাতে ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক।
স্থানীয়রা জানান, গত ১৩ মার্চ সোমবার দুপুরে একটি বাড়ির ছাঁদে বিদ্যুতের কাজ করার সময় বিদুৎস্পৃষ্ট হয়ে গুরুতর ভাবে অগ্নিদগ্ধ হয় আফজাল। চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় একটি হাসপাতালে গত রবিবার রাত সাড়ে ১১টায় তিনি মারা যান।