কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দরিদ্র জনগোষ্ঠীর ভাগ্যের পরিবর্তন সম্ভব —-মাওলানা এ.টি.এম মাছুম

15
সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে শ্রমজীবী মানুষের মাঝে রিক্সা বিতরণকালে প্রধান অতিথির বক্তব্য রাখছেন জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল মাওলানা এটিএম মাছুম।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল মাওলানা এ.টি.এম মাছুম বলেছেন, সমাজের একটি শ্রেণীকে দরিদ্র রেখে দেশ জাতি ও সমাজের প্রকৃত উন্নয়ন সম্ভব নয়। দরিদ্র জনগোষ্ঠী সারাজীবন গরীব থাকতে হবে তা ঠিক নয়। তাদের ভাগ্যের পরিবর্তন ঘটাতে হলে প্রয়োজন স্বনির্ভরতা। কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে শ্রমজীবী মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধি করতে সামর্থবানদের এগিয়ে আসা উচিত। স্বনির্ভরতার সৃষ্টির লক্ষ্যে সিলেট মহানগর জামায়াতের রিকশা বিতরণ একটি মহৎ উদ্যোগ কিছু মানুষকে স্বাবলম্বী করে তুলতে সহায়ক শক্তি হিসেবে কাজ করবে।
তিনি শুক্রবার সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে নগরীর পাঠানটুলা এলাকায় আত্ম-কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে শ্রমজীবি শ্রমিকদের মাঝে রিকশা বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
সিলেট মহানগর জামায়াতের আমীর মুহাম্মদ ফখরুল ইসলামের সভাপতিত্বে ও নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ-এর পরিচালনায় অনুষ্ঠিত রিকশা বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী এডভোকেট মোহাম্মদ আব্দুর রব ও ড. নুরুল ইসলাম বাবুল, শ্রমিক নেতা এডভোকেট জামিল আহমদ রাজু, বিশিষ্ট আইনজীবী এডভোকেট আলিম উদ্দিন, জামায়াত নেতা মাওলানা আব্দুল মুকিত, শামীম আহমদ, শ্রমিক নেতা ইয়াসীন খান ও মিয়া মোহাম্মদ রাসেল প্রমুখ। বিজ্ঞপ্তি