মাহে রমজান আর্ত-সামাজিক বৈষম্য দূরীকরণের সুমহান শিক্ষা দেয় ——এডভোকেট জুবায়ের

4
সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে ইয়াতিম শিশুদের নিয়ে অনুুষ্ঠিত ইফকার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখছেন জামায়াতের সহকারী সেক্রেটারী জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, মানবতার মুক্তি সনদ মহাগ্রন্থ আল-কুরআন নাযিলের মাস মাহে রমজান হচ্ছে আত্মশুদ্ধি অর্জনের মাস। একটি মাস রমজান হলো পুরো বছরের প্রশিক্ষণের মাস। তাই পবিত্র মাহে রমজান থেকে শিক্ষা নিয়ে সমাজের সুবিধা বঞ্চিত মানুষ ও শিশুদের কল্যাণে সামর্থ্যবানদের এগিয়ে আসতে হবে। আর্ত-সামাজিক বৈষম্য দূরীকরণে মাহে রমজানে রয়েছে উত্তম শিক্ষা। রমজান থেকে শিক্ষা নিয়ে ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার মাধ্যমে সুবিধা বঞ্চিত মানুষ তাদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা করতে হবে।
তিনি সোমবার সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে ইয়াতিম শিশুদের নিয়ে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। মহানগর জামায়াতের আমীর মুহাম্মদ ফখরুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলীর পরিচালনায় অনুষ্ঠিত মাহফিল পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- মহানগর নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ, সহকারী এডভোকেট মোহাম্মদ আব্দুর রব, আলেমে দ্বীন অধ্যক্ষ মাওলানা আব্দুস সালাম আল মাদানী, ক্বারী আলাউদ্দিন প্রমুখ। ইফতার মাহফিলে মুসলিম উম্মাহ ও দেশ জাতির কল্যাণ সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। বিজ্ঞপ্তি