বিদেশী মদ, ইয়াবা ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

10

স্টাফ রিপোর্টার :
সিলেটে বিদেশী মদ, ইয়াবা ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-পুলিশ। গত দু’দিনে বিভিন্ন স্থানে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, হবিগঞ্জ জেলার মাধপপুর থানার বেলঘর গ্রামের আবুল মিয়া ওরফে আব্দুল কুদ্দুসের পুত্র মো. বিল্লাল মিয়া (৩১), জকিগঞ্জ থানার সুপ্রাকান্দি গ্রামের মৃত আমান উদ্দিনের পুত্র মো. কামরুল ইসলাম (৪৩) ও চুনারুঘাটের মুছিকান্দি এলাকার মো. ফজর আলীর পুত্র মো. আছকির মিয়া (২৫)।
শহরতলীর : শহরতলীতে বিদেশী মদসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার মো. বিল্লাল মিয়া নামের ওই মাদক ব্যবসায়ীকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাতে শাহপরাণ (রহঃ) থানার পরগনাবাজারে থেকে মাদক ব্যবসায়ী মো. বিল্লাল মিয়াকে গ্রেফতার করা হয়। এ সময় প্লাস্টিকের ব্যাগে রক্ষিত ৫ বোতল বিদেশী মদ ও একটি অটোরিকশা জব্দ করে পুলিশ। এ তথ্যটি নিশ্চিত করেন শাহপরাণ (রহ.) থানার অফিসার ইনচার্জ সৈয়দ আনিসুর রহমান।
জকিগঞ্জে : সিলেটের জকিগঞ্জ থেকে ৬৬৫ পিস ইয়াবাসহ মো. কামরুল ইসলাম (৪৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলমের নেতৃত্বে র‌্যাব-৯ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার সুপ্রাকান্দি থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরপূর্বক তাকে জকিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার মেজর মাহফুজুর রহমান।
হবিগঞ্জ : হবিগঞ্জের বাহুবল থেকে ৭ কেজি গাঁজাসহ মো. আছকির মিয়া (২৫) নামের এক মাদক ব্যবসায়কে গ্রেফতার করেছে র‌্যাব-৯। এ সময় তার কাছ থেকে মোবাইল ও নগদ টাকা জব্দ করা হয়। এ ঘটনায় মাদক আইনে মামলা দায়ের হয়েছে। গতকাল শুক্রবার দুপুর আড়াইটার দিকে বাহুবলের মিরপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৯ সিলেটে মিডিয়া অফিসার মেজর মাহফুজুর রহমান। তিনি জানান, আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে জব্দকৃত আলামতসহ আসামীকে বাহুবল থানায় হস্তান্তর করা হয়েছে।